Monday, May 27, 2024

রাজবাড়ীতে বিএনপি’র ১০ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ী প্রতিনিধি: পুলিশের দায়ের করা নাশকতার মামলায় রাজবাড়ী জেলা বিএনপি’র ১০ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ করেছে রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদালত।

গত ২ নভেম্বর রাজবাড়ী সদর থানার এস আই মোঃ সোহেল রানা বাদী হয়ে ৫৪ জন কে আসামী করে মামলা দায়ের করেন। রাজবাড়ী সদর থানার মামলা নং-২৩ ।

মামলায় ১০ জন আসামী উচ্চাদালতের অন্তর্বর্তীকালীন জামিন ছিলেন। জামিনের মেয়াদ শেষ হবার পর সোমবার (২৩শে অক্টোবর ) সারে ১১ টায় রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদালতে হাজির হলে আদালত তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

১০ নেতাকর্মীরা হলেন- রাজবাড়ী সরকারি কলেজের সাবেক জিএস তসলিম, পাংশা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, পাংশা যুবদলের সাবেক প্রচার সম্পাদক কামরুল হাসান মন্ডল, রাজবাড়ী সদর থানা বিএনপি’র সদস্য মাসুদুর রহমান, পৌর বিএনপির সদস্য জাহিদুল ইসলাম, পাংশা উপজেলা বিএনপি’র মৌরাট ইউনিয়ন সভাপতি জাহিদ, মৌরাট ইউনিয়ন সদস্য সচিব একেন আলী বিশ্বাস, পাংশা উপজেলা বিএনপি’র মাঝবাড়ী ইউনিয়ন বিএনপির যুবদল নেতা সাইফুল ইসলাম, গোয়ালন্দ ঘাট বিএনপির যুবদলের সদস্য মোঃ সবুজ , রাজবাড়ী পৌর বিএনপি’র অন্যতম সদস্য মোস্তফা কামাল ।

রাজবাড়ী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মোঃ রেজাউল করীম বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২ নভেম্বর রাজবাড়ী সদর থানার এস আই মোঃ সোহেল রানা বাদী হয়ে ৫৪ জন কে আসামী করে নাশকতার মামলা দায়ের করেন। মামলায় ১০ জন আসামী উচ্চাদালতের অন্তর্বর্তীকালীন জামিন ছিলেন। জামিনের মেয়াদ শেষ হবার পর রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদালতে হাজির হলে আদালত তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

রাজবাড়ী জেলা বিএনপি’র আহ্বায়ক এড. লেয়াকত আলী বাবু বলেন , বিএনপির ১০ নেতাকর্মী উচ্চাদালতের অন্তর্বর্তীকালীন জামিন ছিলেন। আজ মেয়াদ শেষ হওয়ায় তারা রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদালতে হাজির হলে আদালত তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন। আমরা উপস্থিত থেকে জামিন প্রার্থনা করেছি ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here