Monday, May 27, 2024

রাজবাড়ীতে বিশ্ব পর্যটন দিবস পালন

স্টাফ রিপোর্টার: ‘পর্যটনে পরিবেশ বান্ধব বিনিয়োগ’ -এই প্রতিপাদ্যে রাজবাড়ীতে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে বুধবার (২৭শে সেপ্টেম্বর) সকাল সারে নয়টায় অম্র কানন চত্তর থেকে একটি বর্নাঢ্য র‍্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আগের যায়গায় ফিরে আসে।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুবর্না রানী সাহা। রাজবাড়ী জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাসের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা সমাজ সেবা অধিদফতরের উপ-পরিচালক রুবাইয়াত মোঃ ফেরদৌস, জেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডা. ফজলুল হক সরদার, সিভিল সার্জনের প্রতিনিধি সহ অন্যান্য সরকারি দফতরের কর্মকর্তাগণ । এ সময় স্থানীয় সরকারের উপ পরিচালক আসাদুজ্জামান রিপন সহ সরকারি দফতরের কর্মকর্তা ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তাগন পর্যটনের গুরুত্ব , পর্যটনের পরিবেশ ও পর্যটন এলাকায় পর্যটকদের নিরাপত্তার বিষয় নিয়ে গুরুত্বপুর্ন আলোচনা করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here