Monday, May 27, 2024

রাজবাড়ীতে ভুয়া পুলিশ গ্রেফতার

রাজবাড়ী জার্নাল প্রতিবেদকঃ  রাজবাড়ী জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি)’র অভিযানে জাহিদুল ইসলাম ওরফে জিল্লু (৪২) নামেএক ভুয়া পুলিশকে গ্রেফতার করা হয়েছে । গ্রেফতার জাহিদুল জেলার কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের মোহন পুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

৭ই মার্চ (মঙ্গলবার) দুপুরে রাজবাড়ী বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে মাঠ এলাকা থেকে ডিবি’র এস আই মোজাম্মেল হক সহ সঙ্গীয় ফোর্স তাকে গ্রেফতার করেন।

রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান খান বলেন, জাহিদুল ইসলাম জিল্লু নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে কালুখালী থানাসহ বিভিন্ন থানায় ও অফিসে ফোন দিয়ে তদবির করত। এলাকায় নিজেকে সরকারি কর্মকর্তা পরিচয় দিয়ে সাধারণ মানুষের সঙ্গে নানাভাবে প্রতারণা করত। অবশেষে পুলিশের কাছে এসে নিজেকে বি আর টি-ইন্সপেক্টর পরিচয় দিতে গিয়েই বাধে বিপত্তি।

তার পোস্টিং কোথায় জানতে চাইলে জাহিদুল জানান তার পোস্টিং ফরিদপুর। পরে সেখানে খোঁজ নিয়ে জানা যায় এ নামে কোনো ইন্সপেক্টর নাই। পরে তার পকেট তল্লাশি করে পুলিশের এসআই’র একটি আইডি কার্ড পাওয়া যায়। এরপর তাকে জিজ্ঞাসাবাদে বিভিন্ন তথ্য বেড়িয়ে আসে । গ্রেফতার জাহিদুলের বিরুদ্ধে মানিকগঞ্জ ,রাজবাড়ী সহ একাধিক প্রতারণার মামলা রয়েছে ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here