Thursday, April 18, 2024

রাজবাড়ীতে মাদক ব্যবসায়ীর ৭ বছরের কারাদণ্ড

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে মোঃ আমির হোসেন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে সাত বছরের সশ্রম করাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত । আমির হোসেন জেলার গোয়ালন্দ উপজেলার কুমড়াকান্দি গ্রামের মোঃ ইব্রাহীম শেখের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর অতিরিক্ত দায়রা জজ আদালত-১ এর বিচারক জান্নাতুন লিলিফা আকতার জাহান এ রায় প্রদান করেন।

মামলা সুত্রে জানাগেছে, ২০১৫ সালের ৬ নভেম্বর রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানার কুমড়াকান্দি গ্রামের মোঃ রশিদ ফকিরের বসত বাড়ীর উঠানে র‍্যাব -৮ সদস্যরা অভিযান পরিচালনা করেন। অভিযান টের পেয়ে মোঃ আমির হোসেন (২২) দৌড়ে পালানোর চেষ্টাকালে তাকে ঘেরাও করে আটক করে। পরে তার পরিহিত লুঙ্গির ডান পাশের কোমরের ভাঁজ হতে একটি সাদা রংয়ের ছোট পলিথিনের প্যাকেটে ১০০ পিস এবং একটি নীল রংয়ের পলিথিনের প্যাকেটে রক্ষিত ১১৬ পিস সর্বমোট ২১৬ পিস ইয়াবা ট্যাবলেট প্রদান উদ্ধার করা হয় । এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় মামলা দায়ের করে র‍্যাব ।

রাজবাড়ীর অতিরিক্ত দায়রা জজ আদালত-১ এর অতিরিক্ত পিপি মোঃ আবু বক্কর মিয়া সত্যতা নিশ্চিত করে বলেন, মোঃ আমির হোসেন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে সাত বছরের সশ্রম করাদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here