Sunday, May 19, 2024

রাজবাড়ীতে মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

স্টাফ রিপর্টার: রাজবাড়ীতে মাদক মামলায় মোঃ সিরাজুল ইসলাম (৫০) নামে এক মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করা হয়েছে।
মোঃ সিরাজুল ইসলাম মেহেরপুর জেলার গাংনী থানার কাজিপুর এলাকার মৃত নুরু বক্স সরদারের ছেলে ।

৭ই সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাজবাড়ীর অতিরিক্ত দায়রা জজ আদালত-১ এর বিচারক জান্নাতুন লিলিফা আকতার জা এ রায় প্রদান করেন ।
যার দায়রা মামলা নং- ৩৭৫/২০১৪ ও জি আর মামলা নং ১৬১/২০১৪

মামলা সূত্রে জানাগেছে, ২০১৪সালের ২০শে এপ্রিল দুপুর দেড়টায় ডিবি পুলিশের অভিযানে রাজবাড়ী সদর থানাধীন চর খানখানাপুর এম এস হ্যাচারীর সামনে ঢাকা-খুলনা মহাসড়কে ঢাকাগামী যাত্রীবাহী জে আর পরিবহণ (ঢাকা মেট্রো -ব -১৪-৫৫৭৬) বাস তল্লাশী করে বাসের যাত্রী মোঃ সিরাজুল ইসলামের লুঙ্গীর নিচে পরিধেয় হাফ প্যান্টের মধ্যে বিশেষ কায়দায় লুকানো ২১ বোতল ফেন্সিডিল সহ তাকে গ্রেফতার করা হয়।
এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর টেবিল ৩(খ) ধারায় মামলা দায়ের করে ডিবি পুলিশ যার মামলা নং-৩৪

রাষ্ট পক্ষ ও আসামী দীর্ঘ শুনানীর পর রাজবাড়ীর অতিরিক্ত দায়রা জজ আদালত-১ এর বিচারক মামলায় দোষী প্রমাণিত হওয়ায় আসামীকে যাবজ্জীবন কারাকদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন । মামলার আসামী জামিনে ছিলেন ,আজ রায় ঘোষনার সময় আদালতে অনুপস্থিত ছিলেন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here