Thursday, April 18, 2024

রাজবাড়ীতে মাদক মামলায় ১ জনের যাবজ্জীবন সহ তিন জনের সাজা

রাজবাড়ী জার্নাল : রাজবাড়ীতে মাদক মামলায় ১ জনের যাবজ্জীবন সহ তিন জনের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেছে আদালত। মঙ্গলবার (১৯শে মার্চ) বিকেলে রাজবাড়ীর অতিরিক্ত দায়রা জজ আদালত-১ এর অতিরিক্ত দায়রা জজ জান্নাতুন লিলিফা আকতার জাহান এ রায় প্রদান করেন।

চুয়াডাঙ্গা জেলা সদরের চুয়াডাঙ্গা হকপাড়ার মনসুরের ছেলে নয়নকে যাবজ্জীবন কারাদন্ড এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড , একই এলাকার মৃত সামসুল আলমের মেয়ে সেলিনাকে ২ বছর সশ্রম কারাদন্ড এবং ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার বুরুলিয়া চর গ্রামের মজিবর রহমানের ছেলে জিয়াকে ৬ মাসের সশ্রম কারাদন্ড এবং ৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

আদালত ও মামলা সুত্রে জানাগেছে , ২০১০ সালের ১৮ ফেব্রুয়ারি রাজবাড়ীর পাংশা থানার রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কে গোপালপুর কবরস্থানের সামনে রাস্তার উপর কুষ্টিয়া থেকে দৌলতদিয়াগামী পদ্মা গড়াই পরিবহন যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো চ-৮০৪৫) থামিয়ে তল্লাশী করা হয়। এসময় যাত্রীবেশী নয়নের ৩৬ বোতল ফেন্সিডিল, শিপনের ট্রাভেল ব্যাগে ২২ বোতল ভারতীয় ফেন্সিডিল, সেলিনার কাধে ঝুলানো ভ্যানিটি ব্যাগে ৫ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং আসামী জিয়ার স্কুল ব্যাগের মধ্যে ১ কেজি গাঁজা পাওয়া যায় । এ ব্যাপারে পাংশা মডেল থানায় একটি মামলা দায়ের করা হয় ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here