Tuesday, February 27, 2024

রাজবাড়ীতে মোটরসাইকেল ও মাহেন্দ্রর সংঘর্ষে শিক্ষক নিহত -আহত ৪

রাজবাড়ী জার্নাল প্রতিবেদক : রাজবাড়ীতে মোটরসাইকেল ও মাহেন্দ্র র মুখোমুখি সংঘর্ষে মো. মাহাদী হাসান (২৬) নামে এক মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন চারজন।

১৬ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার ) দুপুরে রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাদ্রাসা শিক্ষক মাহাদী যশোর জেলার শর্শা উপজেলার গোগা ইউনিয়নের আমলাই গ্রামের মাওলানা মো. নজরুল ইসলাম হেলালীর ছেলে। তিনি ঢাকার এয়ারপোর্ট এলাকার একটি মাদ্রাসায় শিক্ষকতা করতেন। ছুটিতে তিনি মোটরসাইকেলযোগে স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন।

এ দূর্ঘটনায় আহতরা হলেন- নিহত মাহাদী হাসানের স্ত্রী মোছা. হাবিবা খাতুন (২০), রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকার বাসিন্দা মাহেন্দ্র চালক হিনু (৫০), বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর এলাকার বাসিন্দা মাহেন্দ্র যাত্রী মানিক (৫০) ও একই ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের বাসিন্দা মাহেন্দ্র যাত্রী নাইম (৪০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে , থ্রী হুইলার মাহেন্দ্র গাড়িটি ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে বসন্তপুর থেকে গোয়ালন্দ মোড়ের দিকে যাচ্ছিল। নিমতলা এলাকায় এসে মাহেন্দ্র গাড়িটি অন্য একটি গাড়িকে ওভারটেক করতে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির মোটরসাইকেলটির সঙ্গে মাহেন্দ্র’র মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মুখে ও বুকে আঘাত লেগে মোটরসাইকেল আরোহী মাহাদী ঘটনাস্থলেই মারা যান এবং মোটরসাইকেলের পেছনে থাকা তার স্ত্রী হাবিবা আহত হন। অপরদিকে, মাহেন্দ্র চালক হিনুসহ মাহেন্দ্র’র দুই যাত্রী মানিক ও নাইমও আহত হন।
আহলাদিপুর হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

আহলাদিপুর হাইওয়ে থানার সার্জেন্ট জয়ন্ত সরকার জানান, আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here