Saturday, July 13, 2024

রাজবাড়ীতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল

স্টাফ রিপোর্টার:  রাজবাড়ীতে কাজী হেদায়েত হোসেন স্টেডিয়াম পরিদর্শন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ।

রাজবাড়ীতে কাজী হেদায়েত হোসেন স্টেডিয়াম পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ।- রাজবাড়ী জার্নাল

 

এর আগে তিনি পাংশা উপজেলায় একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সেখান থেকে রাজবাড়ীতে আসেন ।
১৮ই আগস্ট (শুক্রবার) বিকেলে রাজবাড়ী কাজী হেদায়েত হোসেন স্টেডিয়াম পরিদর্শন করে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

তিনি বলেন, কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামের বর্তমান পরিস্থিতি দেখে আমি খুবই মর্মাহত । এ স্টেডিয়ামটি যার নামে নির্মিত মরহুম কাজী হেদায়েত হোসেন রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী’র পিতা , তিনি বঙ্গবন্ধুর একজন ঘনিষ্ট সহচর ছিলেন। সরকার খেলাধুলার পাশাপাশি স্টেডিয়াম ভবন নির্মানে গুরুত্ব দিয়েছেন। প্রতিটি উপজেলাতে শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রতিষ্ঠা করা হবে। রাজবাড়ীতে কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামের অবকাঠামোগত উন্নয়নের জন্য আমি সার্বিক ভাবে সহযোগীতা করবো । ‘

রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি’র সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ, রাজবাড়ী পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মীর মাহফুজা খাতুন মলি প্রমুখ ।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুবর্না রানী সাহা, ডিডিএলজি আসাদুজ্জামান রিপন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব, ফুটবল ফেডারেশন এর মঞ্জুরুল আলম দুলাল সহ স্টেডিয়ামের খেলোয়ার বৃন্দ ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

ভিডিও টি দেখতে ভিজিট করুন -ইউটিউব রাজবাড়ী জার্নাল 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here