Thursday, April 18, 2024

রাজবাড়ীতে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীতে সুমাইয়া ওরফে র্স্বণা (১৮) নামে এক গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামীকে আটক করা হয়েছে। নিহত র্স্বণা রাজবাড়ী সদর উপজলোর জৌকুড়া গ্রামের মোঃ জমির মৃধার মেয়ে ।

সোমবার (১লা এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করনে।

নিহত সুমাইয়া ওরফে র্স্বণার স্বজনরা জানিয়েছেন , রাজবাড়ী সদর উপজলোর রামকান্তপুরের ৪ নং ওয়ার্ডের মোঃ আলাউদ্দীন মৃধার ছেলে মোঃ সোহেল মৃধার সাথে প্রেমের সম্পর্ক করে দেড় বছর যাবত বিয়ে হয়। বিয়ের পর থেকেই দাম্পত্য জীবনে তাদের কলহ চলে আসছিলো ।

সোমবার দুপুরে টিএন্ডটি পাড়া ভাড়া বাসায় স্বামী-স্ত্রী নিজ বাড়িতে ঘুমিয়ে পরেন । ঘুম থেকে জেগে সোহেল দেখেন, তার স্ত্রী ঘরের মধ্যে চৌকির নিচে পরে আছে ।

তখন দ্রুত রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসলে রাজবাড়ী সদর হাসপাতালরে কর্তব্যরত চিকিৎসক ডাঃ অনিক দাস হাসপাতালে আনার পূর্বেই মারা গেছে বলে জানান।

মৃত র্স্বণার স্বজনদের অভিযোগ তার স্বামী সোহেল তার স্ত্রীকে মেরে ফেলেছে।

সোহলে ঘটনাটি অস্বীকার করে বলনে, আমি যদি মেরেই ফেলব তাহলে আমার স্ত্রীকে হাসপাতালে কখনোই নিয়ে আসতাম না। আমি তাকে হাঁসপাতালে নিয়ে এসে এখন আমি পুলশিরে হাতে আটক। আমাকে র্স্বণার স্বজনরা হামলা করে এলোপাথারী মারধর করছেে ।

রাজবাড়ী সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাঃ অনিক দাস বলনে, হাসপাতালে আনার আগইে মৃত্যু হয়ছে । তবে মৃত্যুর কারণ সর্ম্পকে কিছু বলতে পারেননি ।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ওসি মোঃ ইফতেখারুল আলম প্রধান বলেন, খবর পেয়ে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে । হাঁসপাতাল থেকে স্বামী সোহলেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়ছে। মৃত্যুর সঠিক কারণ অনুসন্ধান করে ব্যবস্থা গ্রহণ করা হবে ।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here