Thursday, April 18, 2024

রাজবাড়ীতে ৩০৫ লিটার মদ সহ একাধিক মামলার ২ আসামী গ্রেফতার

রাজবাড়ী জার্নাল ডেস্কঃ রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে ৩০৫ লিটার বাংলা মদ সহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। রাজবাড়ী শহরের ১ নং রেইলগেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো: রাজবাড়ী সদর থানাধীন পৌরসভার ৮ নং ওয়ার্ডের ১নং রেইল গেটস্থ্য মৃত নন্দনাল রাউত এর ছেলে বিল্লু রাউথ (৩২) কে তার ঘর থেকে ১৫৬ লিটার দেশিয় মদ সহ গ্রেফতার করা হয়, এ সময় জান্নু দাসের ছেলে উত্তম ওরফে গদু (৩৫)কেও গ্রেফতার করা হয়। ১৮ই অক্টোবর দিনগত রাত পৌনে ১১ টার দিকে তাদের গ্রেফতার করা হয় । একই দিনে সারে ১১ টার দিকে পার্শ্ববর্তী মৃত অশোক রাউথের ছেলে আকাশ রাউত(৩২) এর ঘর থেকে ১৫৯ লিটার মদ উদ্ধার করা হয়। অভিযানের খবর পেয়ে আকাশ রাউত পালিয়ে যায়।

১৯শে অক্টোবর সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে রাজবাড়ী ডিবি’র ওসি মোঃ মনিরুজ্জামান খান বিষয়টি নিশ্চিত করে জানান, সঙ্গীয় সদস্য সহ মাদক বিরোধী অভিযানে দুইজনকে গ্রেফতার করা হয়েছে ,একজন পালিয়ে গেছে । এ সময় ৩০৫ লিটার বাংলা মদ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মাদক মামলা দায়ের করা হয়েছে ।
তিনি আরও জানান, আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বিক্রি করার জন্য অবৈধভাবে আসামীরা উল্লেখিত পরিমান বাংলা মদ মজুদ করেছিল বলে স্বীকার করে। গ্রেফতার আসামী উত্তম ওরফে গদু এর নামে ২ টি মাদক মামলা এবং বিল্লু রাউথ এর নামে ২ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here