Thursday, April 18, 2024

রাজবাড়ীতে ৩ ভুয়া ডিবি সদস‍্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে জেলার বিভিন্ন এলাকা থেকে ভুয়া ডিবির ৩ সদস‍্যকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২মে) রাতে রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে জেলার সদর উপজেলা ও বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন এলাকা থেকে ডিবি পরিচয়দানকারী ৩ জন ভুয়া সদস‍্য কে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো রাজবাড়ী সদর উপজেলার আহলাদিপুর মল্লিকপাড়া গ্রামের মোঃ মোতালেব মল্লিক ওরফে খুদে মল্লিকের ছেলে মোঃ মুন্না মল্লিক (২৬), বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের নারায়নপুর গ্রামের মোঃ বিল্লাল মোল্লার ছেলে সুলতান আহমেদ শান্ত (২০) ও গোবিন্দপুর গ্রামের জহের মন্ডলের ছেলে মোঃ তুষার মন্ডল (২০)।

জানা যায়, গত ১৭ এপ্রিল দুপুরে বালিয়াকান্দি উপজেলার বহরপুরের সোকেন মন্ডলের ছেলে সনটু নন্দি পারমিট ইস‍্যূর মাধ‍্যমে ৭ বোতল হুইস্কি নিয়ে বহরপুর আসার পথে আহলাদিপুর মেইন রোডে দুইটি মটর সাইকেল যোগে ৪ জন গতিরোধ করে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে আইডি কার্ড দেখিয়ে গাড়ী থেকে নামিয়ে ৭ বোতল হুইস্কি যার মূল‍্য ১৬ হাজার ১ শত টাকা এবং শরীর তল্লাশির নামে পাসপোর্ট অফিসের পিছনে নিয়ে মানিব‍্যাগে থাকা ২৩ হাজার ৫ শত টাকা ছিনিয়ে নেয়। তাকে কিল ঘুষি দিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে বাড়ী থেকে বিকাশের মাধ‍্যমে আরও ২০ হাজার টাকা নেয়।

ঘটনাটি রাজবাড়ী ডিবি পুলিশ কে জানালে রাজবাড়ী পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামানের দিকনির্দেশনায় ও অফিসার ইনচার্জ (ডিবি) মোঃ মনিরুজ্জামান খান এর নের্তৃত্বে এসআই জাহাঙ্গীর মাতুব্বর, এসআই মোহাম্মদ মোজাম্মেল হক, এসআই মোঃ মোতালেব হোসেন, এসআই দীপন কুমার মন্ডল, এএসআই শেখ রাজীব হোসেন, এএসআই মোঃ মফিজুল ইসলাম, সঙ্গীয় ফোর্সসহ তথ্য প্রযুক্তির সহায়তায় গভীর রাত পর্যন্ত রাজবাড়ী সদর এবং বালিয়াকান্দি থানার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মামলার ঘটনার সাথে জড়িত ৩ জন ভুয়া ডিবি সদস‍্যকে গ্রেতার করা হয়। অপর অভিযুক্ত রানা পলাতক রয়েছে। এসময় মুন্নার নিকট থেকে পুলিশের ভুয়া আইডি ও ঘটনায় ব‍্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
এ বিষয়ে সন্টু নন্দি বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় অভিযোগ দায়ের করেছে বলে জানা গেছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here