Thursday, April 18, 2024

রাজবাড়ীতে ৮ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগ

রাজবাড়ী জার্নালঃ

রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বেথুলিয়া গ্রামের মাথালিয়া পাড়ায় ৮বছর বয়সী এক শিশু ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে একই এলাকার দুবাই প্রবাসী মিলনের ছেলে তানিম(১৯) এর বিরুদ্ধে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এবং ঘটনার উপযুক্ত বিচার দাবী করেছে এলাকাবাসী । ঘটনার পর থেকেই পলাতক রয়েছে তামিম ।

অভিযুক্ত তামিম !

সরেজমিনে গিয়ে জানাগেছে, এলাকায় ঘটনাকে কেন্দ্রকরে অনেক লোকজনের ভিড়। জানাগেছে মাতৃহারা এ শিশু বাবা’র কাছে থাকতেন। বৃহস্পতিবার (১৫ ই ফেব্রুয়ারি ) বেলার সারে ৩ টার দিকে । তানিম শিশুটিকে লোভ দেখিয়ে ডাংগীপাড়া-মাথালিয়া পাড়ার মাঝখানে খোলা মাঠে নিয়ে যায় , পরে তাকে ধর্ষন করে। মাঠের পাশে সরিষা খেতে কাজ করছিলেন হারুনের স্ত্রী জোহরা বেগম । তিনি ঘটনাটি দেখে ফেলেন পরে তামিম পালিয়ে যায় , শিশুটিকে এনে তার চাচী মোছাঃ শাহেদা পারভীনের কাছে । জোহরা বেগম বলেন, আমি গিয়ে দেখে ফেলায় ছেলেটি চলে যায়, মেয়েটিকে বকাঝকা করে জিজ্ঞাস করলে সে সব খুলে বলে।

শাহেদা পারভীন বলেন, মেয়েটির মা মারা গেছে । বাবা দিনমজুরের কাজ করে রান্নাবান্না করে মেয়েকে খাওয়ায়। অনেক সময় আমার এখানে থাকে। আজকে মেয়েটার সাথে এমন ন্যাকারজনক কাজ করলো আমি এর উপযুক্ত বিচার চাই । যেন এমন কাজ কোন মেয়ের সাথে আর না হয় ।

মেয়ের চাচা মোহাম্মদ মোক্তার বলেন, এতিম শিশুটিকে এভাবে নির্যাতন করা একটা জঘন্যতম অপরাধ করেছে তামিম। ঘটনার খবর শুনে থানা থেকে পুলিশ এসেছিলো মেয়েটিকে থানায় নিয়ে গেছেন। আমরা আসামীকে গ্রেফতার করে উপযুক্ত বিচারের দাবী জানাই।
স্থানীয় সেলিম মোল্লা বলেন,আমাদের এলাকায় এমন একটা ঘটনা খুব ই নিন্দনীয় অপরাধ। বর্তমান সরকার নারীদের অধিকার দিয়েছেন, আমরা গ্রামবাসী চাই আসামীকে গ্রেফতার করে যেন উপযুক্ত বিচারের আওতায় আনা হয় ।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইফতেখার আলম প্রধান বলেন, ভিক্টিমকে সদর থানায় রাখা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে । আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here