Saturday, July 13, 2024

রাজবাড়ী জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীতে জেলার আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের এমপি ও আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্টা কাজী কেরামত আলী, সিভিল সার্জন ডা. ইব্রাহিম টিটন, জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ, পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ, রাজবাড়ী সদর উপজেলা চেয়ারম্যান এড.ইমদাদুল হক বিশ্বাস, পাংশা উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ মন্ডল, রাজবাড়ী সদর হাঁসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস এম হান্নান, রাজবাড়ী পৌর মেয়র আলমগীর শেখ তিতু, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মণ্ডল সহ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তাগণ ।

আইনশৃঙ্খলা কমিটি’র সভায় রাজবাড়ী জেলার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, রাজবাড়ী সদর হাঁসপাতাল দিয়ে বড় বড় ট্রাক চলাচল করে রাস্তার অবস্থা খুব খারাপ হয়েগেছে। এই রুটে ট্রাক না  চলাচলের জন্য প্রশাসন কে বহুবার বলেছি । আমি আশা করবো দ্রুতই এই রুটে ট্রাক চলাচল বন্ধ হোক । এ সময় পুলিশ সুপার আবুল কালাম আজাদ ট্রাক চলাচল বন্ধ হবে বলে আশ্বাস দেন।

সদর হাঁসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ এস এম হান্নান বলেন,রাজবাড়ী সদর হাঁসপাতালের রোগী ধারণ ক্ষমতা ১০০ সেখানে ১৫০ জন রোগীকে ফ্লোরিং বেড করে চিকিৎসা দিচ্ছি , কিন্তু পৌর সভার পরিচ্ছন্ন কর্মীরা নিয়মিত ময়লা না আনার কারনে হাঁসপাতালের দুর্গন্ধে আমার সকল চেষ্ঠা ব্যার্থ। তিনি আরোও বলেন বাইরের এম্বুল্যাঞ্চ হাস্পাতালের ভেতর আর রাস্তার পাশে জ্যাম করে রাখে। এবিষয়ে পৌর মেয়রের দৃষ্টি আকর্ষন করেন তিনি। পৌর মেয়র আলমগীর শেখ তিতু পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীদের প্রতিদিন একবার করে হাঁসপাতালে ময়লা আনার জন্য পাঠাবেন বলে প্রত্যয় ব্যাক্ত করেন। এ সময় তিনি শহরের বিভিন্ন স্থানে বিশেষ করে ডাইভেশন রোডে গাছের সাথে বিভিন্ন ব্যানার ফেস্টুন শাটানো একটি দন্ডনীয় অপরাধ উল্লেখ করে বলেন কিছুদিন আগে মোটরসাইকেল এক্সিডেন্টে একটি ছেলে মারা গেছে শুধুমাত্র ফেস্টুন আর ব্যানারের কারনে তাই সেগুলো অপসারণের প্রয়োজন বলে তিনি দাবী করেন।

এ সময় অন্যান্য বক্তাগণ জেলায় মাদক নির্মুলে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here