Saturday, July 13, 2024

রাজবাড়ী জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ ১৩ এপ্রিল রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালইয়ের সম্মেলন কক্ষে সকাল ১০ টায় জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভাসহ জেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ কমিটি, চোরাচালান প্রতিরোধ সমন্বয় কমিটি, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি, বাল্যবিবাহ প্রতিরোধ কমিটি এবং অন্যান্য কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে ।

এসময় সংশ্লিষ্ট কমিটিসমূহের উপদেষ্টা রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী উপস্থিত ছিলেন।

রাজবাড়ী জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু কায়সার খানের সভাপতিত্বে সভায় রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, রাজবাড়ী জেলার সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা: মোরশেদা খাতুন, অতিরিক্ত জেলা প্রশাসক মো: সোহাগ হোসেন এবং উপজেলা চেয়ারম্যানবৃন্দ ও উপজেলা নির্বাহী অফিসারগণ উপস্থিত ছিলেন।

সভায় কমিটির অন্যান্য সদস্যসহ জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের সংশ্লিষ্ট বিভিন্ন কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন। সভাসমূহে রাজবাড়ী জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতিসহ পবিত্র রমজান মাসে জেলার বাজার পরিস্থিতি, অপরাধ ও মাদক নিয়ন্ত্রণ, চোরাচালান ও বাল্যবিবাহ প্রতিরোধ এবং সড়ক, বৈদ্যুতিক ও অগ্নি সংক্রান্ত নিরাপত্তার বিষয়ে বিস্তারিত আলোচনা এবং সেই সঙ্গে গুরুত্বপূর্ণ বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here