Monday, May 27, 2024

রাজবাড়ী জেলা ছাত্রদলের আহ্বায়ক রোমান কারাগারে

রাজবাড়ী জার্নাল:

পুলিশের ওপর হামলা ও নাশকতা মামলায় রাজবাড়ী জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গত (১৪ই নভেম্বর) মঙ্গলবার জেলার দাদশী ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের বাড়ি থেকে আটকের পর রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করে ব্যাব-১০।

বুধবার সকালে আরিফুল ইসলাম রোমানকে আদালতে হস্তান্তর করে পুলিশ। পরে আদালত তাকে জেল-হাজতে পাঠানোর নির্দেশ দেন।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতে খারুল আলম প্রধান বলেন, গত ২ সেপ্টেম্বর রাজবাড়ীতে বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকীর শোভাযাত্রা থেকে পুলিশের ওপর অতর্কিত হামলা ও ভাঙচুর করে। এ অভিযোগে রাজবাড়ী সদর থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা বাদী হয়ে ১১১ জনের নাম উল্লেখ করাসহ ২ হাজার থেকে ২ হাজার ২শত জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন। ওই মামলার আসামি আরিফুল ইসলাম রোমানকে বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন বলেন, রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের বাড়ি থেকে জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমানকে আটক করে । পরে তাকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করে। আজ বুধবার তাকে পুলিশের ওপর হামলা ও নাশকতার অভিযোগে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। তার জামিনের আবেদন করলে জামিন না মঞ্জুর করে আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন ।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here