Monday, May 27, 2024

রাজবাড়ী জেলা রিপোটার্স ক্লাবের দ্বি-বার্ষিক কমিটি গঠন

রাজবাড়ী জার্নাল ডেস্কঃ রাজবাড়ী জেলার সর্ববৃহৎ সাংবাদিকদের সংগঠন রাজবাড়ী জেলা রিপোটার্স ক্লাবের দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে।

শনিবার দুপুরে রাজবাড়ীর সরকারী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক সাধারণ সভা শেষে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

বার্ষিক সাধারণ সভা শেষে কমিটি বিলুপ্তি ঘোষণা করে আজু শিকদার, মেহেদী হাসান ও কাজী আনোয়ারুল ইসলাম টুটুলকে নিয়ে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

এতে সর্বসম্মতিক্রমে এটিএন বাংলা ও এটিএন নিউজের রাজবাড়ী জেলা প্রতিনিধি লিটন চক্রবর্তীকে সভাপতি এবং একাধিক প্রার্থী থাকায় ভোটের মাধ্যমে আমাদের সময় ও বিজনেস পোস্টের জেলা প্রতিনিধি সোহেল রানা সাধারণ সম্পাদক নির্বাচিত হন। প্রাপ্ত ভোট সোহেল রানা ৮ এবং যমুনা টিভি ও জাগোনিউজ ২৪.কমের জেলা প্রতিনিধি রুবেলুর রহমান পান ৬ ভোট।

কমিটির অন্যান্যের মধ্যে সহ-সভাপতি বৈশাখী টিভির জেলা প্রতিনিধি আজু শিকদার, একাত্তর টিভির জেলা প্রতিনিধি মেহেদী হাসান, যায়যায়দিনের পাংশা উপজেলা প্রতিনিধি মাসুদ রেজা শিশির, সহ সাধারণ সম্পাদক জাগোনিউজ ২৪.কম ও যমুনা টিভির জেলা প্রতিনিধি রুবেলুর রহমান, আমার সংবাদের জেলা প্রতিনিধি কাজী আনোয়ারুল ইসলাম টুটুল, সাংগঠনিক সম্পাদক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি আল মামুন আরজু, যায়যায়দিনের কালুখালী উপজেলা প্রতিনিধি ফজলুল হক, অর্থ সম্পাদক মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি ইমরান হোসেন মনিম, প্রচার সম্পাদক দৈনিক চিত্রের স্টাফ রিপোর্টার শহিদুল ইসলাম, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক যায়যায়দিনের গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি কুদ্দুস উল আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ভোরের কাগজের বালিয়াকান্দি উপজেলা প্রতিনিধি শহিদুল আলম মিলন, দপ্তর সম্পাদক গণমুক্তির জেলা প্রতিনিধি আতিয়ার রহমান, কার্যকরী সদস্য প্রথম আলোর জেলা প্রতিনিধি এজাজ আহম্মেদ, সংবাদের বালিয়াকান্দি উপজেলা প্রতিনিধি সনজিৎ দাস, দৈনিক আমাদের রাজবাড়ীর শামীমা আক্তার মুনমুন, রাজবাড়ী কন্ঠের আবু সাঈদ, যুগান্তরের গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি শামীম শেখ, ভোরের কাগজের গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি আলিমুজ্জামান মিলন, চ্যানেল টোয়েন্টফোরের জেলা প্রতিনিধি সুমন বিশ্বাস নির্বাচিত হন।

এ সময় আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ খান মোঃ জহুরুল হক ও সহ সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here