Friday, June 14, 2024

রাজবাড়ী ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয় কর্তৃক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ মে (বুধবার) জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ে জেলা সদর বাজারস্থ ফল ব্যাবসায়ীবৃন্দের অংশগ্রহণে এক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

সচেতনতামূলক সভায় রাজবাড়ী জেলা সদর বাজারস্থ পাইকারী ও খুচরা ফল ব‌্যবসায়ীবৃন্দের উপস্থিতিতে তাদের উদ্দেশ‌্যে দিক নির্দেশনামূলক বক্তব‌্য প্রদান করেন জেলা চেম্বার অব্ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সন্মানিত সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন এবং জেলা নিরাপদ খাদ‌্য অফিসার, বাংলাদেশ নিরাপদ খাদ‌্য কর্তৃপক্ষ জেলা কার্যালয় রাজবাড়ী মোঃ আসিফুর রহমান ।

সভায় উভয় আমন্ত্রিত বক্তা উপস্থিত ফল ব‌্যবসায়ীবৃন্দের উদ্দেশ‌্যে চলমান সময়ের বাজারে প্রচলিত মৌসুমী ফল লিচুসহ সার্বিক ফল ব‌্যবসা ও সকল প্রকার ক্রয়-বিক্রয় কার্যক্রম যথাযথ সরকারী বিধি ও নীতি নৈতিকতার অধীনে পরিচালনা করবার জন‌্য উৎসাহ ও নির্দেশনা প্রদান করেন। সভায় ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর সংশ্লিষ্ট ধারাসমূহের প্রয়োগ ও বাস্তবায়ন বিষয়ে উপস্থিত সকলকে অধিকতর সচেতন করার লক্ষ‌্যে বক্তব‌্য উপস্থাপন করেন সহকারী পরিচালক জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, জেলা কার্যালয় রাজবাড়ী কাজী রকিবুল হাসান।

সভায় জানানো হয় নিয়মিত বাজার তদারকি ও লিখিত অভিযোগ নিষ্পত্তি কার্যক্রম পরিচালনা করা চলমান রাখার পাশাপাশি সচেতনতাবৃদ্ধিমূলক কার্যক্রমও অব‌্যাহত থাকবে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here