Monday, February 6, 2023

রাজবাড়ী শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী

নেহাল আহমেদ। রাজবাড়ী: সুবর্ণ জয়ন্তীর উৎসব উপলক্ষে রাজবাড়ী শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য কাজী কেরামত আলী।

এ সময় উপস্থিত ছিলেন রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু স্কুলের প্রধান শিক্ষক রেজাউল করিম সহ অন্যরা।ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে রাজবাড়ী শেনে বাংলা উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে দুইদিনব্যাপী সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে অংশ নেন বর্তমান এবং প্রাক্তন শিক্ষারীরা।এই স্কুলের প্রাক্তন ছাত্রী রাহেলা পারভীন মুক্তি তার অনুভূতি ব্যক্ত করে জানান এ এক অন্য রকম অনুভুতি বুঝে বোঝানো যাবে না।এখানকার গাছ, মাঠ, ইটের প্রতিটি গাধুঁনি যেন আমার এক একটা স্মুতিস্তদ্ভ কিশোর বেলার এই স্মৃতি আমাকে দারুন ভাবে আপ্লুত করেছে।ভাল লাগতো সমস্ত সহপাঠিদের সাথে একত্রিত হতে পাবলে।

১৯ ৭২ সালে প্রতিষ্ঠিত এ বিদ্যালয়ের স্মৃতিচারণ করেন স্কুলের সাবেক শিক্ষার্থীরা। দুদিন ব্যাপী অনুষ্ঠানের লাঠি খেলা,নাচ সংগীতানুষ্ঠানে অংশ নেন এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা এবং জেলার শিল্পীরা।

অনুষ্ঠানের শুরুতে একটি বর্ণাঢ্য র্যালী শহর প্রদক্ষিন করে।এরপর কেক কেটে বিদ্যালয়ের ৫০ বছর পূর্তির মুল উৎসব শুরু করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here