Monday, March 4, 2024

রাজবাড়ী-১ আসনে মনোনয়নপত্র জমা দিলেন এমপি কাজী কেরামত আলী

রাজবাড়ী জার্নাল:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-১ আসনে মনোয়ন পত্র জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রাজবাড়ী-১ আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী।

৩০শে নভেম্বর ( বৃহস্পতিবার) দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রাজবাড়ী জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আবু কায়সার খানের হাতে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ।

মনোনয়ন জমা দেওয়ার পর সাংবাদিকদের সাথে আলাপকালে আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আমি বিশেষ কৃতজ্ঞতা জানাই। আমরা সবাই মিলেমিশে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে রিটার্নিং কর্মকর্তার হাতে মনোনয়ন পত্র জমা দিয়েছি। বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখেছেন , আবার সরকারে আসলে দেশের সকলদিকের উন্নয়ন আরো বেগবান হবে। রাজবাড়ীতে আমি ইতোমধ্যে শিক্ষা অর্থনীতি, কৃষি ,রস্তাঘাট সহ সার্বিক দিকের উন্নয়ন করেছি। আবার ক্ষমতায় এলে আমার কিছু অসমাপ্ত কাজ আছে বিশেষ করে দ্বিতীয় পদ্মা সেতু রাজবাড়ী দৌলতদিয়া পাটুরিয়া এবং নদী শাসন , রাজবাড়ী জেলায় একটি বিশ্ববিদ্যালয় করা , শেখ কামাল আইসিটি পার্ক নির্মান, গ্রামীন সড়ক নির্মান সহ যত অসমাপ্ত কাজ আছে সেগুলো সমাপ্ত করবো ।

মনোয়ন পত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন কাজী কেরামত আলী’র ভাই ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী এরাদত আলী , জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার , হেদায়েত আলী সোহরাব, মোহাম্মদ আলী চৌধুরী, যবলীগের সভাপতি শওকত হাসান, যুব মহিলা লীগের সভাপতি ও এমপি কন্যা কানিজ ফাতেমা চৈতি, পৌর মেয়র আলমগীর শেখ তিতু প্রমুখ । এর আগে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন কাজী কেরামত আলী সহ দলীয় নেতা কর্মীবৃন্দ ।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here