Monday, February 6, 2023

রাজবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার পাবেন ৬৪৬ টি পরিবার

রাজবাড়ী প্রতিনিধিঃ  রাজবাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার পাবেন ৬৪৬ পরিবার। আগামী ২১শে জুলাই উদ্বোধনের পর পরিবারগুলো বুঝে পাবেন তাদের উপহারের ঘরের চাবি ।

মুজিববর্ষ উপলক্ষ্যে দেশের সকল ভূমিহীন  ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান উপলক্ষ্যে  মঙ্গলবার(১৯শে জুলাই) রাজবাড়ী জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আয়োজিত প্রেস ব্রিফিং-এ জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা ‘বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবে না। এরই ধারাবাহিকতায় মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পুর্ণবাসন কার্যক্রম চলমান রয়েছে। ইতিপূর্বে প্রথম পর্যায়ে ৭৬০টি, দ্বিতীয় পর্যায়ে ৪৩০টি ও ২ শতাংশ জমিসহ প্রত্যেক উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হয়েছে।

গত ২৪ এপ্রিল তৃতীয় পর্যায়ে প্রথম ধাপে জমিসহ ২৮৬টি ঘর হস্তান্তর করা হয়েছে। তিনি আরও বলেন, আগামী ২১ জুলাই উদ্বোধনের জন্য রাজবাড়ী সদর উপজেলায় ৪৫টি, পাংশা উপজেলায় ২০০টি, কালুখালী উপজেলায় ১২টি, বালিয়াকান্দি উপজেলায় ২২০টি, গোয়ালন্দ উপজেলায় ১৬৯টিসহ মোট ৬৪৬টি ঘর উপকারভোগীদের কাছে হস্তান্তর করার জন্য প্রস্তুত করা হয়েছে। কালুখালী উপজেলাকে ‘ক’ শ্রেণীর ভূমিহীন ও গৃহহীনমুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করা হবে।

প্রেস ব্রিফিং-এ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) জয়ন্তী রুপা রায়, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানা,গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন ও স্থানীয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here