Tuesday, February 7, 2023

রাজবাড়ীতে বিএমএসএফ এর ১০বছর পূর্তি উদযাপন

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএম এসএফ ) এর দশ বছর পুর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষ্যে বিএমএসএফ রাজবাড়ী শাখার কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

শুক্রবার(১৫ই জুলাই) বিকেলে বিএমএসএফ এর দশ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভায় সংগঠনের রাজবাড়ী জেলা শাখার সভাপতি ,সাপ্তাহিক রাজবাড়ী খবর পত্রিকার সম্পাদক মোঃ নুরুল ইসলাম শিকদারের সভাপতিত্বে এবং  বিএমএসএফ এর সাধারণ সম্পাদক, কেন্দ্রিয় কমিটির নির্বাহী সদস্য ও রাজবাড়ী জার্নাল এর সম্পাদক, দৈনিক খোলা কাগজ পত্রিকার রিপোর্টার মোঃ কবির হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, গোয়ালন্দ উপজেলা শাখার সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম মিশুক, বালিয়াকান্দি উপজেলা শাখার সভাপতি মোঃ আমিরুল হক, সাধারণ সম্পাদক রানা, কার্যকরি সদস্য জনতার মেইল ডট কম এর সম্পাদক ও প্রকাশক এস এম রিয়াজুল করিম, আমার সংবাদ পত্রিকার পাংশা উপজেলা প্রতিনিধি সৈয়দ মেহেদি হাসান, দৈনিক বাঙ্গালী সময়ের স্টাফ রিপোর্টার আলমাস আলী শেখ, প্রতিদিনের সংবাদ এর গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি আমিনুল ইসলাম রানা, বাংলাদেশ বুলেটিন পত্রিকার  বালিয়াকান্দি উপজেলা প্রতিনিধি মেহেদী হাসান  রাজু, বিশ্ব মানচিত্র পত্রিকার রিপোর্টার রাজু আহমেদ প্রমুখ ।

এ সময় বক্তারা বলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সাংবাদিকদের দাবী আদায়ের সংগঠন। কাজ করতে গেলে যে কোন সময় যে কেউ বিপদে পরতে পারে,তাই সকলকে সংগঠিত হয়ে থাকা দরকার। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম একটি শক্তিশালী সংগঠন। যে সংগঠন সাংবাদিকদের বিপদে–আপদে পাশে দাঁড়ায়। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সদস্য যে কেউ হতে পারেন। প্রানের সংগঠনের দশ বছর পূর্তিতে প্রানের সংগঠনের প্রতি ভালোবাসা প্রকাশ করেন বক্তারা।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here