Monday, June 24, 2024

রাতপোহালেই রাজবাড়ীতে ভোট

রাজবাড়ী জার্নাল :

৭ই জানুয়ারি সারা দেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন । সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোট গ্রহণ ।

রাজবাড়ীতে ২টি আসনে মোট ১২ জন প্রার্থী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহন করছেন ।
রাজবাড়ী -১ আসনে ৬ জন ও রাজবাড়ী ২ আসনে ৬ জন ।

এদিকে নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ করতে অতিরিক্ত পুলিশ র‍্যাব সেনাবাহিনী,বিজিবি ও আনসার মোতায়েন করা হয়েছে । নির্বাচনী কেন্দ্রে পৌছে দেওয়া হয়েছে ব্যালট বাক্স ।

রাজবাড়ী-১ আসনে ১৫৬টি কেন্দ্রে ভোট গ্রহন করা হবে আর এ আসনে মোট ভোটার রয়েছেন – ৪লাখ ৪হাজার ১৮১ জন ।

রাজবাড়ী-২ আসনে ১৯৮টি কেন্দ্রে ভোট গ্রহন করা হবে । আর এ আসনে মোট ভোটার রয়েছেন ৫লাখ ২৮ হাজার ৩১৯ জন ।

রাজবাড়ী-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী কেরামত আলী পেয়েছেন নৌকা প্রতীক , স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস পেয়েছেন ট্রাক প্রতীক, জাতীয় পার্টির প্রার্থী খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু পেয়েছেন লাঙ্গল প্রতীক , তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী প্রকৌশলী ডি.এম মজিবর রহমান পেয়েছেন সোনালি আঁশ প্রতীক ও স্বতন্ত্র প্রার্থী স্বপন কুমার সরকার পেয়েছেন ঈগল প্রতীক , মান্নান মুসল্লী ঢেকি প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন ।

রাজবাড়ী-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. জিল্লুল হাকিম পেয়েছেন নৌকা প্রতীক, স্বতন্ত্র প্রার্থী ও কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক পেয়েছেন ঈগল প্রতীক , জাতীয় পার্টির প্রার্থী মো. শফিউল আজম খান পেয়েছেন লাঙ্গল প্রতীক , তৃণমূল বিএনপির এস এম ফজলুল হক পেয়েছেন সোনালি আঁশ প্রতীক , জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) এর মো. আব্দুল মতিন মিয়া পেয়েছেন মশাল প্রতীক এবং মুক্তিজোটের মো. আব্দুল মালেক মণ্ডল পেয়েছেন ছড়ি প্রতীক।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here