Monday, March 4, 2024

রেলের শহর রাজবাড়ীকে সুন্দর করে ঢেলে সাজানো হবে – রেলমন্ত্রী জিল্লুল হাকিম

রাজবাড়ী জার্নাল: বিএনপি’র আমলে যে সকল প্রতিষ্ঠান বন্ধ হয়ে গিয়েছিলো তাদের মধ্যে রাজবাড়ী লোকশেড একটি। এই লোকশেড কে পুনরুজ্জীবিত করে এখানে রেলের যে বগি এখানে সংযোজন এবং মেরামত এগুলো করা হবে, রেলের মেইনটেনেন্স করা হবে।

রেলওয়ের ডিভিশন অফিস নিয়ে যে বিতর্ক চলছে বিভিন্ন শহর দাবী করছে ডিভিশন শহর করার জন্য। আমি যেহেতু রেলমন্ত্রী হয়েছি,সেহেতু রাজবাড়ীতে রেলওয়ের ডিভিশন শহর করার চেষ্টা করবো।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ী-২ আসন থেকে বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়ে সরকারের রেলপথ মন্ত্রী নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম। মন্ত্রী হবার পর আজ বিকেলে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে দায়িত্ব দিয়েছে তা যেন আমি সঠিকভাবে পালন করতে পারি সে জন্য আপনারা আমার জন্য দোয়া করবেন। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মন্ত্রী মর্যাদা দিয়ে যে সম্মানিত করেছেন এ সম্মান আমাদের রাজবাড়ী বাসীর। প্রধানমন্ত্রী আমাকে এমন একটা মন্ত্রণালয় দিয়েছেন এ মন্ত্রণালয়ের সাথে রাজবাড়ী বাসী ওতপ্রোতভাবে জড়িত। কারন রাজবাড়ী হলো রেলের শহর ।

তিনি বলেন, রেলপথ কে লাভজনক স্থানে নিয়ে যেতে আমাদের কাজ করতে হবে।আপনাদের সাথে নিয়ে আরোও সুন্দর ভাবে রেলের শহর রাজবাড়ীকে আরোও সুন্দরভাবে ঢেলে সাজাতে চাই । সারাবাংলাদেশে রেলকে দূর্নীতিমুক্ত ও লাভজনক প্রতিষ্ঠানে রুপদিতে আপনাদের দোয়া চাই ।

রেলমন্ত্রী বলেন, এখানে দূর্নীতি আছে । রেলের জমি দখল হচ্ছে, একই জমি তিনবার করে লিজ দেওয়া হচ্ছে । এগুলো কোন অবস্থাতে সহ্য করা হবেনা। মানুষের ভোগান্তি কমাতে হবে এবং আমাদের দলীয় লোকজন যেন কোন ধরনের অন্যান্য না করি যা মানুষের চোখে দৃষ্টি কটু লাগে এবং বেআইনী মনে হয় । আপনারা দোয়া করবেন রাজবাড়ী প্রথম মন্ত্রী হলাম । তাই আপনাদের সবাইকে নিয়ে রাজবাড়ীকে সুন্দর করে সাজাতে চাই ।

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে রাজবাড়ী জেলায় প্রথম মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জিল্লুল সংবর্ধনা দেওয়া হয়। রাজবাড়ী জেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা রেলমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় দলের সাধারণ সম্পাদক কাজী এরাদত আলী ফুলেল শুভেচ্ছা ,ক্রেষ্ট ও স্বর্নের তৈরী একটি ব্যাচ উপহার প্রদান করেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি ,রাজবাড়ী-০২ আসনের এমপি, রেলমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকীমকে । এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন রেলমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকীম ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here