Tuesday, April 23, 2024

র‍্যাবের অভিযানে গোয়ালন্দ থেকে ২০৪ বোতল ফেন্সিডিল ও মোটরসাইকেল সহ মাদক কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ীর গোয়ালন্দ থেকে র‍্যাবের অভিযানে ২০৪ বোতল ফেন্সিডিল ও ফেন্সিডিল বহনের কাজে ব্যাবহার করা একটি মোটরসাইকেলসহ মোঃ সোহরব মন্ডল @হিরো (২৬) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে ।

১৩ই এপ্রিল এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৮,বরিশাল, ফরিদপুর ক্যাম্প । বিজ্ঞপ্তিতে জানানো হয় র‌্যাব-৮,বরিশাল, ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ১৩ এপ্রিল র‌্যাব গোয়েন্দা বিভাগের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানার ফেরীঘাট এলাকা আসামী ০১। মোঃ সোহরব মন্ডল @হিরো (২৬) মাদকের একটি বিশাল চালান মোটরসাইকেল করে নিয়ে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে শাইখ আকতার এবং এএসপি মোঃ নাজমুল হকের নেতৃত্বে বেলা ১১.৪৫ ঘটিকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে ধৃত আসামী ০১। মোঃ সোহরব মন্ডল @হিরো (২৬),পিতা-মোঃ রুস্তম মন্ডল, সাং-অনন্তপুর,(রামনাথপুর) থানা-মহেশপুর জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করা হয় এবং উক্ত আসামির কাছ থেকে ২০৪ বোতল ফেনসিডিল, ০১টি মোটরসাইকেল, ০২টি মোবাইল, ০৩ টি সিম এবং মাদক বিক্রিত ২৫০০ টাকা উদ্ধার করা হয়। ধৃত আসামী একজন কুখ্যাত পেশাদার মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহন করে রাজবাড়ী ও ঢাকা এলাকায় বিক্রি করে। পববর্তীতে তাকে গোয়ালন্দঘাট থানায় হস্তান্তর করা হয়।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামী বিরুদ্ধে রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) টেবিল এর ১৪(গ) ধারায় মামলা রুজু করা হয় ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here