Wednesday, February 8, 2023

র‍্যাবের অভিযানে বিপুল পরিমান গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

প্রেস নোটঃ র‍্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী , মাদকদ্রব্য গাঁজা এর চালান নিয়ে মাইক্রো যোগে কুষ্টিয়া হয়ে রাজবাড়ী এর উদ্দেশ্যে রওনা করেছে। উক্ত সংবাদ অবহিত হওয়ার পর অত্র ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল ২২/০৮/২০২২ তারিখ ২১.১৫ ঘটিকার সময় রাজবাড়ী জেলার কালুখালী থানাধীন মোহনপুর গ্রামস্থ কাশেম মহাজন (কে,বি) ইট ভাটার সামনে রাজবাড়ী টু কুষ্টিয়া গামী হাইওয়ে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করতঃ অভিযান পরিচালনার মাধ্যমে ১। মোঃ আশিকুর রহমান (২৪), পিতা- মোঃ আছান মালিথা, সাং-পিলিপ নগর, থানাঃ দৌলতপুর, জেলাঃ কুষ্টিয়াকে গ্রেফতার করেন।

 

উদ্ধারকৃত গাঁজা

এ সময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে গাঁজা-১৬.৫০০ কেজি, মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি মাইক্রো, ০১টি, সীমকার্ড, ০১টি এবং মোবাইল ফোন ০১ টি জব্দ করা হয়। ধৃত আসামীর স্বীকারোক্তি থেকে জানা যায় সে একজন পেশাদার মাদক ব্যবসায়ী, সে দীর্ঘদিন যাবৎ উক্ত মাইক্রো যোগে কুষ্টিয়া টু রাজবাড়ী মহাসড়ক ব্যবহার করে গাঁজার চালান নিয়ে রাজবাড়ী জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে।

জব্দ প্রাইভেটকার

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী জেলার কালুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here