Thursday, April 18, 2024

র‍্যাবের অভিযানে যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামী ফেন্সিডিলসহ গ্রেফতার

স্টাফ রিপোর্টার: যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত পলাতক আসামী মন্টু মন্ডল’কে ৪২ (বিয়াল্লিশ) বোতল ফেন্সিডিলসহ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব -১০।

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০) সিপিসি-৩, ফরিদপুরের অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ১ মার্চ (শুক্রবার) মাঝ রাত ১২:০৫ টার সময় র‍্যাব -১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাধীন নারুয়া খেয়াঘাট এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

https://rb.gy/23b06z

অভিযানে ফরিদপুর জেলার মধুখালী থানার এফআইআর নং-৫৫/১২, তারিখ- ২২ ডিসেম্বর ২০১২; জি আর নং-২৩২/১২, তারিখ- ২২ ডিসেম্বর, ২০১২; সময়- ধারা- ১৯(১) এর ৩(খ) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন); মাদক মামলায় যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত পলাতক আসামী মোঃ মন্টু মন্ডল (৬০), পিতা- মৃত কেসমত আলী মন্ডল ওরফে কিতাব আলী মন্ডল, সাং- জগন্নাথপুর , থানা- আলমডাঙ্গা, জেলা- চুয়াডাঙ্গা’কে ১,২৬,০০০/- (এক লক্ষ ছাব্বিশ হাজার) টাকা মূল্যমানের ৪২ (বিয়াল্লিশ) বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা করে। এসময় তার নিকট থেকে ফেনসিডিল বহনে ব্যবহৃত ১টি মোটরসাইকেল ও একটি মোবাইল জব্দ করা হয়।

তিনি আরোও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উল্লেখিত মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বলে স্বীকার করেছে। সে মামলা রুজুর পর বিভিন্ন সময় রাজবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল এবং একই সাথে মাদক ব্যবসা করে আসছিল বলে জানা যায়। উল্লেখ্য, আসামীর বিরুদ্ধে পূর্ববর্তী আরো ০৬ (ছয়) টি মাদক মামলা ছিল। গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here