Saturday, June 15, 2024

র‍্যাবের হাত ৮৪ বোতল ফেন্সিডিলসহ আটক-৩

আশিক হাসান সীমান্ত : রাজবাড়ী জেলার বালিয়াকান্দি এলাকা হতে ৮৪ বোতল ফেনসিডিলসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০। সেইসাথে মাদক পরিবহনে কাজে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

শনিবার (১ জুন) দুপুরে র‍্যাব-১০ এর ফরিদপুরের কোম্পানি কমান্ডার মোঃ শাইখ আক্তার এক প্রেস নোটের মাধ্যমে জানান, ৩১শে মে  দুপুরে র‍্যাব-১০ এর  একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি এলাকায়  একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ২ লাখ ৫২ হাজার টাকা মূল্যমানের ৮৪ বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এরা হলো, চুয়াডাঙ্গা জেলার জীবন নগর থানার পাথিলা গ্রামের মোঃ হাবীবুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ীদের ১। মিরাজুল ইসলাম (২৪), ও ঝিনাইদহ জেলার মহেশপুর থানার সামন্ত চারাতলা গ্রামের মতিয়ার রহমানের ছেলে ২। আবু সাইদ আব্দুল্লাহ (৪৪), এবং একই জেলা ও থানার মাইল বাড়ীয়া ঢাকা পাড়া গ্রামের মৃত মনির হোসেনের বড় ছেলে ৩। মোঃ খোকন মিয়া (৪২)।

এসময় তাদের নিকট হতে মাদক পরিবহনে ব্যবহৃত ০২টি মোটরসাইকেল ও নগদ ৭৩০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে  ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে  মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here