Tuesday, February 7, 2023

শরণখোলায় নিখোঁজের ৫ দিনেও মাদ্রাসা ছাত্রের সন্ধান মেলেনি ।

  • বাগেরহাটের শরণখোলায় মো. মুন্না (১৫) নামের এক মাদ্রাসা শিক্ষার্থী পাঁচ দিন ধরে নিখোজ রয়েছে। অনেক খোঁজাখুঁজি করেও সন্তানের খোঁজ না পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন বাবা-মা।

গত শুক্রবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি মুন্না। এ ঘটনায় বুধবার (১২ জানুয়ারি) শরণখোলা থানায় একটি সাধারণ ডায়েরি করেছে তার পরিবার।
নিখোঁজ মুন্না শরণখোলা উপজেলার রাজাপুর গ্রামের আ. সোবহান হাওলাদারের ছেলে। সে রাজাপুর ছালিহা দাখিল মাদ্রাসার নবম শ্রেণির শিক্ষার্থী।

নিখোঁজ মুন্না শরণখোলা উপজেলার রাজাপুর গ্রামের আ. সোবহান হাওলাদারের ছেলে। সে রাজাপুর ছালিহা দাখিল মাদ্রাসার নবম শ্রেণির শিক্ষার্থী। নিখোঁজ মুন্না শরণখোলা উপজেলার রাজাপুর গ্রামের আ. সোবহান হাওলাদারের ছেলে। সে রাজাপুর ছালিহা দাখিল মাদ্রাসার নবম শ্রেণির শিক্ষার্থী।মুন্নার বাবা সোবাহান হাওলাদার জানান, গত শুক্রবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় বাড়ি থেকে বেরিয়ে আর ফিরে আসেনি মুন্না। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। ছেলেকে খুঁজে পেতে প্রশাসনের সহযোগিতা কামনা করেন তিনি। ছেলেকে না পাওয়ায় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন পরিবারের সবাই।শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, মুন্না নামের একটি ছেলে হারিয়ে যাওয়ার ঘটনায় থানায় একটি ডায়েরি হয়েছে। ছেলেটিকে খুঁজে পেতে পুলিশ অভিযান শুরু করেছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here