Tuesday, April 23, 2024

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বালিয়াকান্দিতে সততা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বস্ত্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

এস,এম রাহাত হোসেন ফারুক : রাজবাড়ীর বালিয়াকান্দিতে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে চামটা সততা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বস্ত্র বিতরণ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

(২০ অক্টোবর) শুক্রবার বিকেলে বালিয়াকান্দি সদর ইউনিয়নের চামটা কাত্যায়নী মন্দির প্রাঙ্গণে সততা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি শান্তিরাম বিশ্বাসের সভাপতিত্বে এটিই ও অধির কুমার বিশ্বাসের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

বিশেষ অতিথি ছিলেন, রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম শফিকুল মোরশেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ, বালিয়াকান্দি সদর ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর বিশ্বাস আলম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির প্রমুখ। এসময় ১১০ জনের মধ্যে বস্ত্র বিতরণ ও ১০০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here