Thursday, April 18, 2024

শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধুসহ ২জনের যাবজ্জীবন কারাদণ্ড

রাজবাড়ী জার্নাল ডেস্কঃ  শাশুড়ী হাজেরা বেগম কে গলা কেটে হত্যার দায়ে পুত্রবধু স্বপ্না বেগম ও মোঃ সোহেল মিয়া কে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেছে আদালত।

স্বপ্না বেগম রাজবাড়ী সদর উপজেলার বারবাকপুর (পশ্চিমপাড়া) গ্রামের মোঃ হাফিজুর রহমানের স্ত্রী ও মোঃ সোহেল মিয়া সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কোমরপাড়া গ্রামের মোঃ হোসেন মিয়ার ছেলে। এসময় রাজবাড়ী সদর উপজেলার আলাদীপুর গ্রামের ইসমাইল শেখের ছেলে কবির শেখের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত না হওয়ায় অব্যাহতি প্রদান করেছেন।

বৃহস্পতিবার দুপুর দেড় টার সময় রাজবাড়ী সিনিয়র দায়রা জজ মোসাম্মৎ জাকিয়া পারভিন এ রায় প্রদান করেন।

মামলার অভিযোগ সুত্রে জানাগেছে, ২০১৮ সালের ১৬ আগস্ট রাত দেড় টার দিকে পুত্রবধু স্বপ্না আক্তারের চিৎকারে আশপাশের লোকজন দ্রুত ঘরে গিয়ে দেখতে পান হাজেরা বেগমের গলাকাটা ও রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে আছে। পুত্রবধু স্বপ্না আক্তারের শরীলে ধারালো অস্ত্রের জখম। তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করেন। এ ব্যাপারে নিহত হাজেরা বেগমের স্বামী তমিজ উদ্দিন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত পূর্বক থানা পুলিশ ৩জনের বিরুদ্ধে আদালতে চার্জশীর্ট দাখিল করেন।

রাজবাড়ী জেলা ও দায়রা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাড. উজির আলী শেখ বলেন, হাজেরা বেগম নামে এক গৃহবধুকে গলা কেটে হত্যার দায়ে পুত্রবধু স্বপ্না বেগম ও মোঃ সোহেল মিয়া নামে ২জনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও প্রত্যেককে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেছে। এসময় কবির শেখের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত না হওয়ায় অব্যাহতি প্রদান করেছেন। রায়ে বাদীপক্ষ সন্তোষ্ট প্রকাশ করেছেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here