Tuesday, February 7, 2023

শেখ রাসেল ডিজিটাল ল্যাবে চুরির ঘটনায় তিনজন গ্রেফতার

নিজস্ব সংবাদদাতাঃ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সুনামধন্য মাজবাড়ী উচ্চ বিদ্যালয়ে ভবণের ২য় তলায় অবস্থিত শেখ রাসেল ডিজিটাল ল্যাবের দরজার ৩টি তালা কেঁটে ১০টি ল্যাপটপ একটি ক্যামেরা ও একটি রাইটার চুরি হয়।

এ ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হয়েছে । এ বিষয়ে একটি প্রেস বিজ্ঞপ্তি প্রদান করে পুলিশ।

প্রেস বিজ্ঞপ্তিঃ গত ২৮/০৮/২০২২ খ্রিঃ তারিখ দিবাগত রাত্রে বালিয়াকান্দি থানাধীন সোনাপুর বাজার সংলগ্ন মাছবাড়িয়া উচ্চ বিদ্যালয় এর শেখ রাসেল ডিজিটাল ল্যাব থেকে ১০ টি ওয়ালটন ল্যাপটপ চুরি হয়ে যায়। অতঃপর পুলিশ সুপার রাজবাড়ী মহোদয়ের নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ বালিয়াকান্দি থানা সাহেবের তত্তাবধানে বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মনিরুজ্জামান খান এর নেতৃত্বে এসআই রাজিবুল ইসলাম, এসআই টিটুল হোসাইন ও সংগীয় ফোর্সের একটি চৌকস পুলিশ টিম গোপন সংবাদের ভিত্তিতে ১৪/০৯/২০২২ খ্রিঃ তারিখ রাত থেকে অদ্য ১৫/০৯/২০২২ খ্রিঃ তারিখ বিকাল ১৫.০০ ঘটিকা পর্যন্ত বালিয়াকান্দি থানা এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত ঐ স্কুলেরই সপ্তম শ্রেনীর ছাত্র আইনের সাথে সংঘাতে জড়িত শিশু ১।মোঃ আশিকুর রহমান (১৪), পিতা-আজিজুল ইসলাম ওরফে আজিমদিদন সরদার, সাং-বড় হিজলী, ২। মোঃ মনিরুল ইসলাম মনির (১৪), পিতা- আলাউদ্দিন শেখ, সাং- ঠাকুরনওপাড়া এবং আসামি ৩। মোঃ ইদ্রিস শেখ (১৯), পিতা- মোঃ মমিন শেখ, সাং-বড়হিজলী, থানা- বালিয়াকান্দি, জেলা- রাজবাড়ীদের আটক করা হয় । আইনের সাথে সংঘাতে জড়িত শিশু ১।মোঃ আশিকুর রহমান (১৪), এর হেফাজত হইতে চুরি যাওয়া ০৪ টি ল্যাপটপ এবং আসামী ইদ্রিসের হেফাজত হইতে ০৫ টি ল্যাপটপ উদ্ধার হয়। ঘটনার সময় তাহারা কম্পিউটার ল্যাবের দরজার তালা কাটঁতে যে হেক্সো ব্লেড ব্যবহার করেছিল তাহাও উদ্ধার করা হয়েছে। অবশিষ্ট ০১ টি ল্যাপটপ উদ্ধারের জন্য অভিযান অব্যাহত আছে। জিজ্ঞাসাবাদে ০৩ জনই ঘটনার সত্যতা স্বীকার করেছে।

তাহাদেরকে আগামীকাল সকালে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে। বালিয়াকান্দি থানার মামলা নং ২৪, তারিখ-২৯/০৮/২০২২, ধারা- ৪৫৭/৩৮০ পেনাল কোড।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here