Monday, February 6, 2023

শেখ হাসিনা আমাদের জন‍্য আলোকবর্তিকা- এমপি জিল্লুল হাকিম

মোঃ ইমদাদুল হক রানা (বালিয়াকান্দি) : মঙ্গলবার (২৯ শে নভেম্বর) বিকালে দেশব‍্যাপী বিএনপি জামায়াতের অহেতুক আন্দোলন ও নৈরাজ্যের প্রতিবাদে বালিয়াকান্দির ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের রাজধরপুর স্কুল মাঠে আয়োজিত জনসভায় জেলা আওয়ামী লীগ সভাপতি ও রাজবাড়ী -২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম প্রধান অতিথি বক্তব‍্যে এসব কথা বলেন। তিনি বলেন বিএনপি আবার ক্ষমতায় এলে হাতুড়ী বাহিনী তৈরী করবে। তারা মানুষের জানমালের নিরাপত্তা দিতে পারেনা। মুখে শুধু জনগণের অধিকারের কথা বলে। আমাদের দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনসাধারণের জন্য ঘর দিয়েছে ,কোন মানুষ যেন আশ্রয়হীন না থাকে। দেশে বিনামূল্যে করোনাভাইরাসের টিকা দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেশের উন্নয়নের রোলমডেল।

ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বসির আহমেদ মিনুর সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব‍্যে আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আছেন বলেই আমাদের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নের স্বপ্ন দেখছি। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী চলতে পারলে ২০৪১ সালের মধ‍্যে বাংলাদে বলেন, প্রধানমন্ত্রী আছেন বলেই বাংলাদেশে গণতন্ত্র পূনঃপ্রতিষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ শক্তিশালী হয়েছে। বাংলাদেশে বাক স্বাধীনতা ও চলাফেরার অধিকার নিশ্চিত হয়েছে এবং আইনের শাষন প্রতিষ্ঠিত হয়েছে। কেউই এখন আইনের উর্ধে নয়। যে দলেরই হোক না কেন অন‍্যায় করলে শাস্তি হবে এবং হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই আজ সাধারণ জনতার মুখে আজ হাঁসি ফুঁটেছে বলেও মন্তব‍্য করেন এমপি জিল্লুল হাকিম। তিনি বলেন, প্রধানমন্ত্রীর কারণে মানুষের মুখে আশার সঞ্চার হয়েছে। কোন হরতাল, ধর্মঘট, অবরোধ নেই বলে ব‍্যবসায়ীরা নির্বিঘ্নে ব‍্যবসা পরিচালনা করছেন। প্রধানমন্ত্রীর দৃঢ়তা ও সঠিক সিদ্ধান্তের কারণে বাংলাদেশের প্রত‍্যান্ত গ্রামাঞ্চলেও শতভাগ বিদ‍্যূতায়ন নিশ্চিত হয়েছে।

তিনি বলেন, মুজিববর্ষে প্রধানমন্ত্রী দিয়েছেন বাংলাদেশের কোন মানুষ গৃহহীন থাকবে না। যার জমি আছে ঘর নেই তাকে ঘর দিবেন, আবার যার জমিও নেই ঘরও নেই তাকেও ঘর দিবেন এটা আমাদের মুজিববর্ষে অন‍্যতম লক্ষ। আর এগুলো সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তের জন‍্য। দেশ আজ ভালো চলছে এটা দেখে সহ‍্য করতে পারছেনা বিএনপি জামায়াতের নেতারা। তাই তারা সময়ে অসময়ে সম্মেলনের নামে অহেতুক আন্দোলন করে দেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিনত করার উদ্দেশ্য নৈইরাজ‍্য সৃষ্টির পাঁয়তারা করছে। এখনই তাদেরকে প্রতিহত করতে হবে।

এসময় অন‍্যান‍্যদের মধ‍্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ হান্নান মোল্লা, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি ও ইসলামপুর ইউনিয়ন চেয়ারম্যান আহম্মদ আলী মাস্টার, বহরপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ রেজাউল করিম, জঙ্গল ইউনিয়ন চেয়ারম্যান কল্লোল কুমার বসু, নবাবপুর ইউনিয়ন চেয়ারম্যান বাদশা আলমগীর,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মন্ডল প্রমুখ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here