Sunday, May 19, 2024

শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন কালুখালী থানা’র আলমগীর হোসাইন

আশিক হাসান সীমান্ত কালুখালী : রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপারের কার্যালয়ে রবিবার (১২ই মে ) দুপুরে এপ্রিল -২০২৪ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মাসিক অপরাধ সভায় বিভিন্ন ক্যাটাগরিতে উত্তম কাজের জন্য সার্টিফিকেট ও ক্রেস্টসহ নগদ অর্থ পুরষ্কৃত করেন পুলিশ সুপার, রাজবাড়ী। এতে চলতি বছরের এপ্রিল মাসে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে কালুখালী থানার ওসি মোঃ আলমগীর হোসেন কে নির্বাচিত করে সম্মানা স্মারক ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করেন জেলা পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ (পিপিএম)।

এ বিষয়ে ওসি মোঃ আলমগীর হোসেন জানান, আমার কাজের স্বীকৃতি স্বরূপ আমাকে শ্রেষ্ঠ নির্বাচিত করায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। কালুখালী থানা এলাকার অপরাধ নির্মূলে সবার সহযোগিতা কামনা করে এ কর্মকর্তা আগামী দিনগুলোতেও নিষ্ঠার সঙ্গে কাজ করে যেতে চান বলে উল্লেখ করেন।

সাধারণ মানুষের জন্য কালুখালী থানা সবসময় উন্মুক্ত উল্লেখ করে তিনি বলেন, আমি কালুখালী থানায় আসার পর মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, কিশোর গ্যাং, ডাকাত, নারী ও শিশু নির্যাতন দমনে কাজ করে যাচ্ছি। এছাড়াও আমি সবসময় মানুষকে সেবা দিয়ে যেতে চেষ্টা করি।

কালুখালী থানা প্রতিষ্ঠার পরে মোঃ আলমগীর হোসেন কালুখালী থানার প্রথম অফিসার ইনচার্জ, যে রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ ওসি মনোনীত হয়েছে।

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, অতিঃ পুলিশ সুপার মুকিত সরকার (ক্রাইম এন্ড অপস্), অতিঃ পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখারুজ্জামান, সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, ডিআইও-১, ডিএসবি বিপ্লব কুমার , রাজবাড়ী সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ ও রাজবাড়ী জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here