Sunday, February 5, 2023

সদস্য পদে উত্তম কুমার কুন্ডুর মনোনয়নপত্র গ্রহন

উজ্জল হোসেন, পাংশা: আসন্ন রাজবাড়ী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও জেলা পরিষদের সাবেক সদস্য উত্তম কুমার কুণ্ডু।

গত রোববার (১১ সেপ্টেম্বর) দুপুর ১:৩০ মিনিটের দিকে জেলা নির্বাচন কর্মকর্তা মাসুদুর রহমান এর হাত থেকে উত্তম কুমার কুন্ডু সদস্য পদে মনোনয়ন ফরম উত্তোলন করেন। তিনি গণমাধ্যমকে প্রদত্ত এক প্রতিক্রিয়ায় বলেন, আমি আমার কর্মকালীন সময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে তাঁর স্বপ্নের সোনার বাংলা নির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা এবং রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এবং তার পুত্র আশিক মাহমুদ মিতুলের সমর্থন ও দোয়া নিয়ে এগিয়ে যেতে চাই। তিনি উপজেলার দশটি ইউনিয়ন ও একটি পৌরসভার ভোটারদের কাছে ভোট ও দোয়া প্রত্যাশা করেছেন।

জেলা নির্বাচন অফিসার মাসুদুর রহমান বলেন, জেলা পরিষদ নির্বাচনের তফসিল অনুযায়ী ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাই। ১৯ থেকে ২১ সেপ্টেম্বর মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল। ২২ থেকে ২৪ সেপ্টেম্বর আপিল নিষ্পত্তি। ২৫ সেপ্টেম্বর প্রার্থিতা প্রত্যাহার। ২৬ সেপ্টেম্বর প্রতিক বরাদ্দ এবং ১৭ অক্টোবর সকাল ৯ থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here