Saturday, June 15, 2024

সম্রাট বাহিনীর ২ সক্রিয় সদস্য পাংশা থেকে অস্ত্র সহ গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে একটি ওয়ান শ্যূটার গান সহ ভারতে পালিয়ে থাকা সম্রাট বাহিনীর সক্রিয় দুই সদস্য আটক হয়েছে ।

৩০মে দুপুরে এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী জেলা গোয়েন্দা পুলিশের ওসি মোঃ মনিরুজ্জামান খান ।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, বুধবার (২৯শে মে) সন্ধ্যা ৭টার সময় রাজবাড়ী জেলা পুলিশের গোয়েন্দা শাখার এসআই মোঃ হাসানুর রহামন এর নেতৃত্বে একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে রাজবাড়ী জেলার পাংশা থানাধীন সরিষা খামারডাঙ্গা সাকিনস্থ বঙ্গবন্ধু সরকারি কলেজের পশ্চিম পাশের টিনশেড ভবনের ২নং কক্ষের সামনে বারান্দা থেকে ভারতে পালিয়ে থাকা সন্ত্রাসী সম্রাট বাহিনীর সক্রিয় দুই সদস্য পাংশার বিশ্বজিৎ মন্ডলের ছেলে দ্বিগ বিজয় মন্ডল (২০) ও রাজবাড়ী সদর উপজেলার ছোট নুরপুর এলাকার মোঃ ফরিদ শেখের ছেলে মোঃ মামুন শেখ (২৩) কে একটি লোহার তৈরী দেশীয় সচল ওয়ান শ্যূটার গান সহ আটক করেন।

ডিবি’র ওসি আরোও জানান, তারা বিভিন্ন সময়ে সম্রাটের নির্দেশে পাংশা থানা এলাকা সহ আশপাশ এলাকায় নিরীহ মানুষদেরকে অস্ত্র দ্বারা ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় সহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড করে আসছিল । তারই ধারাবাহিকতায় ঘটনাস্থল এলাকায় সম্রাট বাহিনীর আধিপত্য বিস্তার এবং এলাকায় ত্রাস সৃষ্টি করার জন্য তারা অস্ত্র সহ অবস্থান করিতেছিলো।

গ্রেপ্তার আসামী মোঃ মামুন শেখ এর বিরুদ্ধে পূর্বের একটি অস্ত্র মামলার তথ্য পাওয়া গেছে, এ বিষয়ে রাজবাড়ী পাংশা থানায় মামলা রুজু করা হয়েছে ।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here