Thursday, March 28, 2024

সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে বালিয়াকান্দিতে বিক্ষোভ

বালিয়াকান্দি সংবাদদাতাঃ সারাদেশে একযোগে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আযোজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। (১৭ আগস্ট)বুধবার সন্ধ্যায় বালিয়াকান্দি আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শহরে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

এ সময় বিক্ষোভ মিছিলটি শহরের প্রাধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তা এসে শেষ হয়।পড়ে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামীগের সভাপতি এম এ হান্নান মোল্লা, সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এহসানুল হাকিম সাধন,বালিয়াকান্দি সদর ইউপি চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন বিশ্বাস, উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ রাসেল খান রিজু, সদস্য সচিব মোঃ শফিকুর রহমান তুহিন,এছাড়া উপজেলা আওয়ামীলীগ,ছাএলীগ, সভাপতি তৌফিক খান সাদীক।এ সময় সাত ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, আগামী দিনের আন্দোলন সংগ্রামে আওয়ামীলীগ, যুবলীগ,ছাএলীগ রাজপথে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশাপাশি ষড়যন্ত্রকারীদের প্রতিহত করা হবে। এর আগে খন্ড খন্ড মিছিল নিয়ে আওয়ামী লীগ কার্যালয়ে জমায়েত হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here