Thursday, June 13, 2024

সেফটি ট্যাংক থেকে গৃহবধুর গলিত লাশ উদ্ধারের ঘটনায় স্বামী গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে নিখোঁজের ১৪ দিন পর গত ১৯শে আগস্ট বসতবাড়ীর বাথরুমের ট্যাংকি থেকে মিনু বেগম (২৭) এর লাশ উদ্ধার করে বালিয়াকান্দি থানা পুলিশ।

মিনু বেগম উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের উজ্জল শেখের স্ত্রী। এ ঘটনায় র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে সোমবার বিকেলে মিনুর স্বামী উজ্জল শেখকে ফরিদপুর থেকে গ্রেপ্তার করেছে।

গত ১৯ আগস্ট বিকেল ৩টার দিকে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের বাড়ীর টয়লেটের ট্যাংকির মধ্যে থেকে লাশ উদ্ধার করেন।

মিনুর মা সোনাই বেগম বলেন, তার মেয়ে মিনুর সাথে চাচাতো ভাই উজ্জল শেখের বিয়ে হয়। বিয়ের পর থেকেই শারীরিকভাবে নির্যাতন করে। গত ৪ বছর পূর্বে উজ্জল শেখ গোপনে আরেকটি বিয়ে করে। গত ৫ আগস্ট সকাল ৭টা থেকেই মেয়ে মিনুকে পাওয়া যাচ্ছিল না। তাদের বাড়ীতে গিয়ে জিজ্ঞাসা করলেও কোন উত্তর দেয়নি। এ বিষয়ে গত ৮ আগস্ট বালিয়াকান্দি থানায় তেঁতুলিয়া গ্রামের কুদ্দুস শেখের ছেলে উজ্জল শেখ, সোমসের শেখের ছেলে কুদ্দুস শেখ, কুদ্দুস শেখের স্ত্রী জহুরা বেগমকে আসামী করা অভিযোগ দায়ের করা হয়। আজ টয়লেটের ট্যাংকির মধ্যে থেকে গন্ধ পেয়ে সেখানে মেয়ের লাশ পাই। তারা পরিকল্পিত ভাবে হত্যা করেছে। আমি বিচার চাই।

রাজবাড়ী পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ বলেন, র‌্যাব ও পুলিশ মিনুর স্বামী উজ্জলকে গ্রেপ্তার করেছে। তাকে মঙ্গলবার রাজবাড়ী আদালতে সোপর্দ করা হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here