Tuesday, February 7, 2023

স্মৃতি ইসলামের নিঃশর্ত মুক্তির দাবীতে রাজবাড়ীতে বিএনপি’র কেন্দ্রিয় নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ীতে মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটুক্তি মূলক পোস্ট  করার অভিযোগে স্বেচ্ছাসেবী সংগঠন ‘রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাব’র প্রতিষ্ঠাতা ও বিএনপি সমর্থিত মহিলাদল কর্মী সোনিয়া আক্তার  স্মৃতিকে গ্রেফতার করেছে রাজবাড়ী সদর থানা পুলিশ ।

সোনিয়া আক্তার  স্মৃতির  নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপির কেন্দ্রীয় মহিলা দলের পাল্টা পাল্টি সংবাদ সম্মেলন করেছে। এ সময় রাজবাড়ীর বিএনপি’র নেতা কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। কেন্দ্রিয় নেতৃবৃন্দ স্মৃতি ইসলামের বাড়ীতে গিয়ে তার মা-বাবা ও সন্তাদের সাথে দেখা করেন ও সম বেদনা জ্ঞ্যাপন করেন।

বিএনপির সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মোঃ খৈয়াম এর  বাসভবনে  ৬ই অক্টবর সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত মহিলা দল কর্মী সোনিয়া ইসলাম স্মৃতির মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে  উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস, জেলা বিএনপির সাবেক সভাপতি  ও সংসদ সদস্য আলী নেওয়াজ মোঃ খৈয়াম প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তরা বর্তমান সরকারের সমালোচনা করেন এবং মহিলা দল কর্মী সোনিয়া ইসলাম স্মৃতির পরিবারের প্রতি সমবেদনা জ্ঞ্যাপন ও নিঃশর্ত মুক্তি দাবী করেন।

অপর আরো একটি  সংবাদ সংবাদ সম্মেলনে ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও দ‌ক্ষিণ কেরাণীগঞ্জ শাখা বিএনপির সভাপ‌তি নিপুণ রায় মহিলা দল কর্মী সোনিয়া ইসলাম স্মৃতির নিঃশর্ত মুক্তির দাবি করেন।

উল্লেখ্য মাননীয় প্রধানমন্ত্রীকে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটুক্তিমূলক পোস্ট  করার অভিযোগে মহিলা দল কর্মী সোনিয়া ইসলাম স্মৃতি কে গত ৫ই অক্টোবর তার বাসা থেকে পুলিশ গ্রেফতার করে। আদালত জামিন না মঞ্জুর করে পরদিন তাকে জেলহাজতে প্রেরণ করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here