Saturday, June 15, 2024

হামলার শিকার গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আইসিইউ’তে

রাকিবুজ্জামান রাকিব,গোয়ালন্দ,রাজবাড়ীঃ রাজবাড়ী থেকে সম্মেলন শেষে গোয়ালন্দে বাসযোগে বাড়ী ফেরার পথে হামলার শিকার হয়েছেন গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সবুজ সরদার (২৫)। তাকে গোয়ালন্দ হাসপাতালে ভর্তি করা হলে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর গ্রীণ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন।

শুক্রবার বিকেলে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বাস থেকে নামিয়ে তার উপর হামলা করে ছাত্রদল নেতারা।

হামলার শিকার গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সবুজ সরদার (২৫)। আইসিইউ’তে

 

সবুজ সরদারের ভাই সেলিম সরদার বলেন, রাজবাড়ী জেলা ছাত্রদলের সম্মেলন শেষে বাস যোগে বাড়ী ফিরছিলেন সবুজ সরদার।হত্যার উদ্দেশ্যে গোয়ালন্দ হাসপাতালের সামনে বাস তল্লাশী করে জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক নুর ইসলামের নেতৃত্বে তাকে লোহার রড দিয়ে এলোপাথারী ভাবে পিটিয়ে আহত করে ফেলে রেখে যায়। লোকজন তাকে উদ্ধার করে গোয়ালন্দ হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর গ্রীণ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারিরিক অবস্থা গুরুতর।সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন।

জেলা ছাত্রদলের আহবায়ক আরিফুল ইসলাম রুমান বলেন, যে ঘটনাটি ঘটেছে এমন ঘটনা দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে। নুরুল ইসলাম দলের জন্য হুমকি সরুপ। যেহতু সে জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক তাকে এই পদ টি দিয়েছে কেন্দ্রীয় থেকে । তাই কেন্দ্রীয় ছাত্রদল কে বিষয় টি জানানো হয়েছে। আগামী রবিবারের মধ্যে তার বিরুদ্ধে দলীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

অভিযুক্ত নুর ইসলাম কে মুঠোফোনে একাধিক বার যোগাযোগের চেষ্টা করলে সংযোগ টি বিছিন্ন বলে।

এই বিষয় গোয়ালন্দ ঘাট থানা অফিসার ইনর্চাজ প্রানবন্ধু বিশ্বাস বলেন,ঘটনাটি জেনেছি। তবে এই বিষয় এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ করেন নাই। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যাবস্থা গ্রহণ করা হবে।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here