Monday, March 4, 2024

হারানো মোবাইল ফোন প্রকৃত মালিকের কাছে হস্তান্তর

রাজবাড়ী জার্নাল:  রাজবাড়ী জেলা থেকে বিভিন্ন সময়ে হারানো ৭১ টি মোবাইল ফোন জিডি (সাধারণ ডায়েরি) মূলে উদ্ধার করে প্রকৃত মালিককে বুঝিয়ে দিয়েছে পুলিশ।

২৫শে জানুয়ারি ( বৃহস্পতিবার) বেলা সারে ১২টায় রাজবাড়ী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে হারানো ফোনগুলো প্রকৃত মালিককে বুঝিয়ে দেন পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার সহ মোবাইল ফোনের মালিকগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার বলেন, রাজবাড়ী জেলা একটি ছোট্ট জেলা এ জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি যথেষ্ঠ ভালো। এছাড়াও প্রান্তিক মানুষের মোবাইলগুলো উদ্ধারের যে কাজটি আমরা করি, এটি আমরা খুব আবেগ দিয়ে করি, আমরা খুব মন দিয়ে কাজটি করি, কারণ হচ্ছে মোবাইল হারিয়ে যাওয়ার পরে তার ভিতরে যে মানষিক কষ্টটা, সেই কষ্টটা আমরা অনেক কষ্ট করে মোবাইল উদ্ধার করে যখন তার হাতে তুলে দিতে পারি, তখন তার মুখের হাসি, সেটি আমাদেরকে সত্যিকার অর্থে আরও কাজে অনুপ্রাণীত করে। আমরা এই কাজটি সবসময় করে যাব। আর জেলার বিভিন্ন থানায় প্রতিনিয়তই মোবাইল হারানোর জিডি হয়। সেই জিডিগুলোর প্রেক্ষিতে সাইবার ক্রাইম মনিটরিং সেল এর একটি চৌকস টিম উক্ত মোবাইলগুলো উদ্ধার করে। এসময় বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ফোনগুলো হাতে পেয়ে সকলে আবেগ প্রবন হয়ে পড়েন এবং পুলিশের প্রতি আস্থা ছিল তা আরো বহুগুণে বেড়ে গেল।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here