Thursday, April 18, 2024

হারানো ১০৯টি মোবাইল প্রকৃত মালিকের হাতে বুঝিয়ে দিলো পুলিশ

রাজবাড়ী জার্নালঃ   হারানো ১০৯ টি মোবাইল ফোন জিডি মূলে উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে হস্তান্তর করেছে রাজবাড়ী জেলা পুলিশ।

বুধবার (৬ই মার্চ) দুপুরে রাজবাড়ী জেলা পুলিশের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং এর পর হারানো মোবাইলের প্রকৃত মালিকের হাতে মোবাইল হস্তান্তর করেন পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ (পিপিএম) । এ সময় রাজবাড়ী সদর থানার ৪৮টি, গোয়ালন্দ থানার ১৬টি, পাংশা মডেল থানার ৪টি, কালুখালি থানার ২৫টি ও বালিয়াকান্দি থানার ১৬টি সহ মোট ১০৯ টি মোবাইল প্রকৃত মালিকের হাতে হস্তান্তর করা হয়েছে ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম,অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার ও স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, রাজবাড়ী জেলা রাজবাড়ী জেলা একটি ছোট্র জেলা ,এ জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো। এছাড়া প্রান্তিক মানুষের হারানো মোবাইলগুলো উদ্ধারের যে কাজটি আমরা করি , এটি আমরা খুব আবেগ দিয়ে করি, আমরা খুব মন দিয়ে কাজটা করি, কারন হচ্ছে মোবাইল হারিয়েগেলে তার মনের ভেতরে যে মানষিক কষ্টটা , আমরা অনেক কষ্ট করে মোবাইল উদ্ধার করে যখন তার হাতে তুলে দিতে পারি, তখন তার মুখের হাসি সত্যিকার অর্থে মাদের কাজে আরোও অনুপ্রাণিত করে।
আমরা এই কাজটি সবসময় করে যাবো । আর রাজবাড়ী জেলার বিভিন্ন থানায় প্রতিনিয়ত মোবাইল হারানোর জিডি হয় ,সেই জিডিগুলোর প্রেক্ষিতে সাইবার ক্রাইম মনিটরিং সেল এর চৌকস টিম মোবাইলগুলো উদ্ধারের কাজ করে । ‘

জেলার গোয়ালন্দ থেকে আসা হোসনেয়ারা বলেন, আমার মোবাইলটি গোয়ালন্দ বাজারের একটি বিউটি পার্লার থেকে চুরি হয়ে যায়, পরে আমি থানায় জিডি করি , অনেকেই বলেছে আমি ফোনটি পাবো না। কিন্তু পুলিশ সুপারের কার্যালয় থেকে ফোন করে বলেছে আমার ফোনটি পাওয়া গেছে । আজ নিয়েছি, ফোন পেয়ে পুলিশের প্রতি বিশ্বাস আরো বেড়ে গেলে।

রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার বাসিন্দা মতিউর রহমান হিমেল জানান, গত ১৭ই নভেম্বর আমার মোবাইলটি অটোর ভেতর থেকে হারিয়ে গিয়েছিলো। আমি থানায় জিডি করেছিলাম। জিডির ভিত্তিতে আজকে আমার হারানো ফোন ফিরে পেলাম। আমি খুবই আনন্দিত। আমার মোবাইলটি খুব শখের আবার অনেক প্রয়োজনীয় তথ্য ছিলো মোবাইলটিতে। জেলা পুলিশ কে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here