Saturday, July 13, 2024

হারিয়ে যাওয়া ৪০ টি মোবাইল ফোন প্রকৃত মালিকের হাতে হস্তান্তর

নিজস্ব প্রতিনিধিঃ হারিয়ে যাওয়া মূল্যবান মোবাইল ফোন জিডি করে ফিরে পেয়েছেন ৪০ জন। রাজবাড়ী জেলা পুলিশের সম্মেলন কক্ষে হারিয়ে যাওয়া বিভিন্ন ব্র্যান্ডের মোবাইলের প্রকৃত মালিকদের হাতে হস্তান্তর করেছে রাজবাড়ী জেলা পুলিশ ।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুর ১২টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে এ সংক্রান্তে প্রেস ব্রিফিং এর পর মোবাইল গুলো প্রকৃত মালিকের হাতে হস্তান্তর করেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা প্রমুখ।

এ বিষয়ে রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, ” যাদের মোবাইল হারিয়ে যায়, তারা জিডি করেন (সাধারণ ডায়েরী) এসব জিডি নিয়ে নিয়মিত কাজ করছে জেলা পুলিশের একটি চৌকস টিম।এটা আমাদের আবেগের যায়গা ,আমরা আনন্দের সাথেই এ কাজগুলো করে থাকি । প্রযুক্তির ব্যাবহারের মাধ্যমে পুলিশের সাইবার ক্রাইম মনিটরিং সেল মোবাইলগুলো উদ্ধার করে। হারানো এসব মোবাইল ফিরে পেয়ে মানুষ যেন খুশি হয়, এটাই আমাদের প্রাপ্তি ” ।

রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের কর্মকর্তা গোলাম পাঞ্জাতন (লিটন) বলেন, ‘আমার স্মার্ট ফোনটি কুয়াকাটা পিকনিকে গিয়ে হারিয়ে গিয়েছিল। এরপর অনলাইনে আমার ছেলে জিডি করে । আজ পুলিশ সুপারের কার্যালয় থেকে ফোন করা হয় ফোন নিয়ে যাবার জন্য । আমি ফোনটি হাতে পেয়েছি । আমি মনে করি এটা ডিজিটাল বাংলাদেশের একটা সুফল । এ জন্য জেলা পুলিশের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here