Tuesday, April 23, 2024

হেরোইনসহ ১৭ মামলা’র আসামী মিলন কসাই আটক 

স্টাফ রিপোর্টার: রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে পাঁচ গ্রাম হেরোইন ও ১৩টি মোবাইল সহ ১৭ মামলার আসামী মিলন কসাইকে গ্রেপ্তার করা হয়েছে ।
গ্রেপ্তার মোঃ মিলন মোল্লা ওরফে মিলন কসাই(৫৩) রাজবাড়ী পৌরসভার ৯ নং ওয়ার্ডের বিনোদপুর নতুনপাড়া’র মৃত আক্কাস মোল্লা’র ছেলে ।

রাজবাড়ী ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুজ্জামান খান জানান, চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে। এই প্রতিপাদ্য কে সামনে রেখে মাদকের বিরূদ্ধে জিরো টলারেন্স নীতিতে অভিযান করছে রাজবাড়ী জেলা পুলিশ।

এরই ধারাবাহিকতায় রাজবাড়ী জেলার সুযোগ্য পুলিশ সুপার এম.এম. শাকিলুজ্জামান এর নির্দেশনায় ২২শে মে রাত ১১টার দিকে সঙ্গীয় ফোর্সসহ রাজবাড়ী সদর থানাধীন বিনোদপুর নতুন মসজিদের পাশে মাদক কারবারী মিলন কসাই এর বাড়ী থেকেপাঁচ গ্রাম হেরোইন ও ১৩টি মোবাইল সহ ১৭ মামলার আসামী মিলন কসাইকে গ্রেপ্তার করা হয়েছে । গ্রেপ্তার মিলন কসাইয়ের সিডিএমএস যাচাই করে জানাগেছে, তার বিরুদ্ধে রাজবাড়ী জেলার বিভিন্ন থানায় মাদক মামলা সহ মোট ১৭টি মামলা রয়েছে ।
তিনি আরোও জানান, গ্রেপ্তার মিলন কসাই দীর্ঘদিন মাদক ব্যাবসার সাথে জড়িত। যারা মাদক কিনতে আসতো তাদের কাছে টাকা না থাকলে মোবাইল রেখে হেরোইন নিয়ে যেত । কেউ কেউ আর সে মোবাইল ফেরত নিত না।
এ বিষয়ে গ্রেপ্তার মিলন কসাইয়ের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে ।
ডিবি’র ওসি বলেন, রাজবাড়ী জেলা পুলিশ সব সময়ই জনগনের পাশে থেকে মাদক নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে। এই মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here