Monday, March 4, 2024

১২ফিট লম্বা তাজা গাঁজার গাছ উদ্ধার করলো ডিবি পুলিশ

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে ১২ফুট লম্বা একটি অবৈধ মাদক গাজার তাজা গাছ উদ্ধার করা হয়েছে।

শহরের সজ্জনকান্দা পাকা রাস্তার পশ্চিম পার্শ্বে পরিত্যক্ত ঝোপ-ঝাড়ের ভিতরে থাকা শাখা- ঝাপটানো তাজা গাজার গাছ কেটে ফেলা হয়। এ সময় স্থানীয় উৎস্যুক জনতা গাজার গাছটি কাটার দৃশ্য দেখতে ভীড় জমায় ।

উদ্ধারকৃত ১২ ফিট লম্বা অবৈধ মাদকদ্রব্য গাজার গাছ, যাহার পাতা, শাখা-প্রশাখা, কান্ড সহ ওজন কাঁচা অবস্থায় ০৬ কেজি, যাহার অবৈধ বাজার মূল্য ২,৪০,০০০ টাকা।
রাজবাড়ী ডিবি’র ওসি মোঃ মনিরুজ্জামান খানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে গাছ টি কেটে নিয়ে আসে।

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা’র ওসি মোঃ মনিরুজ্জামান খান জানান, রাজবাড়ী সদর থানাধীন সজ্জনকান্দা ভোকেশনাল স্কুলের সামনে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে সজ্জনকান্দা পাকা রাস্তার পশ্চিম পার্শ্বে পরিত্যক্ত ঝোপ-ঝাড়ের ভিতরে অনুমান ১২ ফিট লম্বা শাখা ঝাপটানো একটি তাজা গাজার গাছ উপস্থিত সাক্ষী এবং উৎসুক স্থানীয় লোকজনের সামনে গাজার গাছটি দা দিয়া গোড়া থেকে কেটে ভূমি থেকে বিচ্ছিন্ন করিয়া ছোট ছোট করে কেঁটে একটি প্লাস্টিকের বাজারের ব্যাগে ভরিয়া ওজন করিয়া দেখা যায় যে, পাতা, শাখা-প্রশাখা, কান্ড সহ ওজন কাঁচা অবস্থায় ০৬ কেজি, যাহার অবৈধ বাজার মূল্য ২,৪০,০০০ টাকা ।
এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন বলেও জানান ডিবি’র ওসি ।

 

ভিডিও> ইউটিউব> RAJBARI JOURNAL

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here