Thursday, April 18, 2024

১২ ঘন্টা’র মধ্যে প্রবাসীর স্ত্রীকে হত্যা’র আসামীদের গ্রেফতার ,পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

স্টাফ রিপোর্টার: গতকাল রোববার রাজবাড়ীর পাংশা মুচিদহ খামারডাঙ্গী গ্রামের নিজ বাড়ী থেকে কাতার প্রবাসী আনিছুর রহমানের স্ত্রী রুনা খাতুন (৩০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধারের ১২ ঘন্টা পর হত্যার রহস্য উন্মোচন ও হত্যার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ ।

গ্রেপ্তারকৃতরা হলো- পাংশা উপজেলার মুচিদহ খামারডাঙ্গী গ্রামের খলিল শেখের ছেলে মিলন শেখ (৩০), আলম হোসেনের ছেলে তেছেম সরদার (১৬) ও কাজেম জোয়াদ্দারের ছেলে রিয়াজ জোয়াদ্দার (১৫)।

সোমবার (২১ শে আগস্ট) সকালে রাজবাড়ী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করীম, সিনিয়র সহকারি পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, ডিআইও ওয়ান বিপ্লম কুমার , পাংশা মডেল থানার ওসি (তদন্ত) ইফতেখারুজ্জামান সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার জানান, নগদ টাকা ও স্বর্ণালংকারের লোভে কাতার প্রবাসীর স্ত্রী রুনা খাতুনকে (৩০) কে পেশার মাপার মেশিন দেওয়ার কথা বলে কৌঁশলে ঘরের বাইরে এনে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনার ১২ ঘণ্টার মধ্যে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সুপার বলেন, এ ঘটনায় পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে পুলিশ রোববার রাতে থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডে জড়িত মিলন শেখ, শিশু তেছেম সরদার ও রিয়াজ জোয়াদ্দারকে গ্রেপ্তার করে। তাদের কাছ থেকে ছিনতাই যাওয়া মোবাইল ফোন ও হত্যাকাণ্ডে ব্যবহৃত আলামত উদ্ধার করে। তারা প্রাথমিক জিজ্ঞাবাদে হত্যার কথা স্বীকার করেছেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here