Thursday, April 18, 2024

৩২০ দুস্থ্য পরিবারের মুখে ঈদের হাঁসি ফুটালো প্রকৃতি ও জীবন ক্লাব

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বিভিন্ন এলাকায় বসবাসরত ৩২০ টি দরিদ্র ও অস্বচ্ছল পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে প্রকৃতি ও জীবন ক্লাব।

এ উপলক্ষে সোমবার সকালে রাজবাড়ী শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের সহায়তায় খাদ্য সহায়তা কর্মসূচীর আওতায় এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রকৃতি ও জীবন ক্লাবের উপদেষ্টা রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ মোঃ নুরুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেমবে উপস্থিত ছিলেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ¦ কাজী কেরামত আলী।

অনুষ্ঠানে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জয়ন্তী রুপা রায়, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ইমদাদুল হক বিশ^াস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সাবেক জেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দ সিদ্দিকুর রহমান, প্রধান মিক্ষক মীর মাহফুজা খাতুন মলি ও চ্যানেল আই রাজবাড়ী প্রতিনিধি ও প্রকৃতি ও জীবন ক্লাব এর সমন্বয়ক খান মোঃ জহুরুল হক প্রমুখ বক্তব্য রাখেন ।

অনুষ্ঠানে প্রতিটি পরিবারকে ৬ কেজি চাল, দেড় কেজি মশুরের ডাল, ১ লিটার সয়াবিন তেল ,১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই ও ১ প্যাকেট লবন প্রদান করা হয়। খাদ্য সামগ্রী পেয়ে অস্বচ্ছল ও দুস্থ মানুষ সন্তোষ প্রকাশ করেন এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ এ ধরণের মহতী উে দ্যাগের ভূয়সী প্রশংসা করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here