Saturday, June 15, 2024

৪৬টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের হাতে তুলে দিলো পুলিশ

রাজবাড়ী জার্নাল ডেস্ক:  রাজবাড়ী জেলা থেকে বিভিন্ন সময়ে হারানো বিভিন্ন ব্র্যান্ডের দামী মোবাইল ফোন জিডি মূলে উদ্ধার করে ৪৬টি প্রকৃত মালিককে বুঝিয়ে দিয়েছে পুলিশ ।

৫ই অক্টোবর ( বৃহস্পতিবার) দুপুরে রাজবাড়ী পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ সংক্রান্তে স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয় টি নিশ্চিত করেন রাজবাড়ী পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মোঃ সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোঃ রেজাউল করীম, রাজবাড়ী সদর সার্কেল মোঃ ইফতেখারুজ্জামান উপস্থিত ছিলেন।

প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ বলেন, ১১৭ টি মোবাইল হারানো জিডি হয় তার মধ্যে জেলা পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযান পরিচালনা করে ৪৬ টি মোবাইল ফোন উদ্ধার যাচাই বাছাই করে প্রকৃত মালিকের হাতে বুঝিয়ে দেওয়া হলো।

উদ্ধারকৃত ভিবিন্ন ব্রান্ডের ফোন Samsung J7, OppoF5, Realme-8, Redmi Note-11, ViVo-Y20, Infinix, Walton, Itel, HUAWEI যার আনুমানিক বাজার মূল্য ৬,৮০,০০০ টাকা ( ছয় লক্ষ আশি হাজার টাকা) প্রায়। তথ্য প্রযুক্তির মাধ্যমে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ফোনগুলো উদ্ধার করা হয়। বাংলাদেশ পুলিশের প্রতি যে আস্থা ছিল তা আরো বহুগুণ বেড়ে গেল।’

হারানো মোবাইল ফোন ফিরে পেয়ে ফোনের মালিকগণ বলেন, এটি আমাদের অনেক শখের মোবাইল ফোন, ফোনটি এত দ্রুত খুঁজে বের করে দেওয়ায় রাজবাড়ী জেলা পুলিশ প্রশাসনকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানিয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here