Saturday, June 15, 2024

৫শত বোতল ফেন্সিডিল সহ স্ত্রী আটক ,পলাতক স্বামী

রাজবাড়ী জার্নাল ডেস্কঃ

রাজবাড়ী জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে ৫শত বোতল ফেন্সিডিল সহ কেয়া বেগম (৩৬)কে আটক করা হয়েছে । এ সময় কেয়ার স্বামী মোঃ ফারুক সরদার (৪০) সুকৌশলে পালিয়ে যায়। পলাতক আসামী মোঃ ফারুক সরদার রাজবাড়ী পৌরসভার বিনোদপুর এলাকার মোঃ জব্বার সরদারের ছেলে ।

রাজবাড়ী জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারি পরিচালক তানভীর আহমেদ সোমবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার (২৫শে ডিসেম্বর) সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের গোপিনাথদিয়া গ্রামস্থ জৈনক মোঃ হালিম খানের বাড়ির ভাড়াটিয়া বাড়ী থেকে গোপন সংবাদের ভিত্তিতে কেয়া বেগম (৩৬) কে বিশেষ অবস্থায় লুকানো ৫শত বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে গ্রেফতার করেন। এ সময় কেয়ার স্বামী মোঃ ফারুক সরদার (৪০) সুকৌশলে পালিয়ে যায়।

তিনি আরোও জানান, আসামী সম্পর্কে স্বামী-স্ত্রী। এলাকাবাসী সূত্রে জানাগেছে তারা স্বামী-স্ত্রী দুজনে মিলে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় রাজবাড়ী সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ‘

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here