Monday, May 27, 2024

৫ বছরের শিশু ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার

মোজাম্মেল হক লালটু, গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে একজনকে  আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

আটককৃত ধর্ষক হলো প্রতিবেশী কাইমদ্দিন মাতুব্বর পাড়া নুর মোহাম্মদ মুন্সীর ছেলে কামরুল ইসলাম শিরু(৪৪),মেয়েটি ইসলামিক ফাউন্ডেশনের শিশু শ্রেণীতে লেখা পড়া করেন।বৃহস্পতিবার ২মার্চ বিকেল এক এজাহারের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

এজাহার সূত্রে জানা গেছে, প্রতিবেশীর বসত বাড়ীর সামনে নারিকেল গাছ থেকে গাছির মাধ্যমে নারিকেল পাড়ছিলো সে সময় মেয়েটি নারিকেল পাড়া দেখতে যায়। একই তারিখে বিকাল ৪.৩৫ মিনিটের সময় কামরুল ইসলাম শিরু মেয়েটিকে নারিকেল খাওয়ানোর লোভ দেখিয়ে তার ঘরের ভিতরে ডেকে নিয়ে মেয়েটির পরিহিত প্যান্ট খুলে তার খাটের উপর শুয়ায়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। সে সময় মেয়েটির ডাক চিৎকারে তার মা নাজমা বেগম এগিয়ে এসে দেখতে পায় তার মেয়ে উঙ্গ অবস্থায় কামরুল ইসলাম শিরুর খাটের উপর। তখন তার মেয়ের সাথে কথা বলে মেয়েকে নিয়েগোয়ালন্দ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে চিকিৎসার দিচ্ছে।  এ বিষয়ে মেয়েটির মা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।

এবিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার বলেন,আসামীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here