Monday, May 27, 2024

৭ জনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

স্টাফ রিপোর্টার:এক নারীকে দলবেঁধে ধর্ষণ ও হত্যার দায়ে ৭ জনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন আদালত। এছাড়াও প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. সাব্বির ফয়েজ বুধবার দুপুরে এ রায় দেন।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর গ্রামের ওমর আলী প্রামাণিকের ছেলে রঞ্জু হোসেন, আনসার দাইয়ের ছেলে রফিকুল ইসলাম রফিক, মৃত জসিম সরদারের ছেলে মাসুদ রানা, মৃত গহর প্রামাণিকের ছেলে দেলোয়ার হোসেন প্রামাণিক ফেলু, ছেকেন সরদারের ছেলে হযরত আলী অজো, জিয়েলগাই গ্রামের আফতাব উদ্দিনের ছেলে আশরাফ ও কুষ্টিয়া সদর উপজেলার আমলাপাড়া চরের গুলাই প্রামাণিকের স্ত্রী মোছা. জয়গুন। এদের মধ্যে রঞ্জু হোসেন ও আশরাফ নামে দুই আসামী পলাতক রয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০০৫ সালের ২৮ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে জেলার পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের একটি ধানক্ষেতে আমেনা খাতুন ওরফে ফেলো নামে এক নারীর লাশ পাওয়া যায়।
এ বিষয়ে নিহতের ভাই বাদী হয়ে পাংশা মডেল থানায় মামলা করেন। মামলার তদন্ত শেষে ধর্ষণের পর হত্যার দায়ে সাতজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here